Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০১৯ ১৯:২৫

অস্ট্রেলিয়ার বিপক্ষে লঙ্কানদের টার্গেট ৩৩৫

অনলাইন ডেস্ক

অস্ট্রেলিয়ার বিপক্ষে লঙ্কানদের টার্গেট ৩৩৫
ফাইল ছবি

ইংল্যান্ড এবং ওয়েলস বিশ্বকাপে প্রতিকূল পরিবেশে বিশ্বকাপের ২০তম ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছে শ্রীলঙ্কা। লন্ডনের দ্য ওভালের ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন লঙ্কান অধিনায়ক দিমুথ করুনারত্নে। অ্যারন ফিঞ্চের দুর্দান্ত সেঞ্চুরির সুবাদে শ্রীলঙ্কার বিপক্ষে ৩৩৪ রানের বিশাল সংগ্রহ দাঁড় করিয়েছে টিম অস্ট্রেলিয়া। ফিঞ্চের পাশাপাশি স্টিভেন স্মিথের দারুণ ব্যাটিংয়ে নির্ধারিত ৫০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে এই স্কোর গড়ে দলটি।

এদিন ডেভিড ওয়ার্নারকে হারানোর ধাক্কা সামলে নেন উইকেটে থাকা অ্যারন ফিঞ্চ এবং ওয়ার্নারের পরিবর্তে উইকেটে আসা ওসমান খাজা। এই দু’জনের ব্যাটে ভর করেই ২২ ওভার ৫ বলে ১০০ রান সংগ্রহ করে অস্ট্রেলিয়া। তবে সেই ওভারের শেষ বলে ধনঞ্জয়া ডি সিলভা তুলে নেন খাজার উইকেটটি। 

ব্যক্তিগত ২৬ রানে বোল্ড আউট হন ডেভিড ওয়ার্নার। তার উইকেটটি নেন ধনঞ্জয়া ডি সিলভা। আর তার কিছু পরেই ব্যক্তিগত অর্ধশত পূরণ করেন ফিঞ্চ।

নিজের ওয়ানডে ক্যারিয়ারের ১৪তম সেঞ্চুরির পাশাপাশি চলমান বিশ্বকাপে সর্বোচ্চ রানের মালিকও বনে গেলেন এই অজি অধিনায়ক (৩৪৩)। ৯৭ বলে তিন অঙ্কের দেখা পান তিনি। ইসুরু উদানার বলে আউট হওয়ার আগে ১৩২ বলে ১৫টি চার ও ৫টি ছক্কায় ১৫৩ করেন এই ডানহাতি। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য