১৬ জুন, ২০১৯ ১২:৪৯

পাকিস্তান ছেড়ে আজ ভারতকে সমর্থন করছেন অধিনায়ক সরফরাজের মামা!

অনলাইন ডেস্ক

পাকিস্তান ছেড়ে আজ ভারতকে সমর্থন করছেন অধিনায়ক সরফরাজের মামা!

নাম তার মেহমুদ হাসান। ১৯৯৫ সাল থেকে উত্তরপ্রদেশের ইটাওয়ার ভীমরাও আম্বেদকর কৃষি বিশ্ববিদ্যালয়ে চাকরি করেন তিনি। একেবারে সাদামাটা জীবনযাপন। মধ্যবিত্তের ভিড়ে মিশে থাকা একজন মানুষ। তাই তাকে খুঁজে বের করা কিন্তু সহজ কাজ ছিল না।

কিন্তু মেহমুদ হাসানের শিকড় অনেকদূর পর্যন্ত বিস্তারিত। দেশভাগের পর অনেক মানুষেরই আত্মীয়-পরিজন রয়ে গেছেন সীমান্তের ওপারে। মেহমুদ হাসান তেমনই একজন।

সম্পর্কে তিনি পাকিস্তানের অধিনাক সরফরাজ আহমেদের মামা। পাকিস্তানি ভাগনের প্রতি তার ভালবাসা অগাধ। কিন্তু সেটা দেশের প্রতি আনুগত্য ছাপিয়ে যায়নি। মেহমুদ হাসান তাই আজ ভারত-পাকিস্তান ম্যাচে দেশের হয়েই গলা ফাটাবেন।

তবে তার একটা চাওয়া রয়েছে। মেহমুদ বলছিলেন, “সরফরাজ যেন এই ম্যাচে ভাল পারফর্ম করে। তা হলে ওর অধিনায়কত্ব নিয়ে কেউ প্রশ্ন তুলতে পারবে না। তবে আমি মন-প্রাণ থেকে চাই এই ম্যাচে যেন ভারতই জেতে। আমাদের দলে অনেক ভাল ভাল ক্রিকেটার রয়েছে। এই ম্যাচে আমরা জিতবই।”

পাকিস্তান দলের সাম্প্রতিক ফর্ম নিয়ে তিনি ওয়াকিবহাল। সরফরাজের মামা বলছিলেন, “ওদের দলে ভাল ভাল বোলার রয়েছে। তবে বোলাররা রোজ রোজ ম্যাচ জেতাবে না। ওদের ব্যাটিং লাইন খেলতে পারছে না। ব্যাটসম্যানদের রান করতে হবে। পাকিস্তানের ক্রিকেটাররা সবরকমের চাপের মুহূর্ত সামলানোর জন্য প্রস্তুত নয়। ভারতীয় দল এবারও বিশ্বকাপ জয়ের যোগ্য দাবিদার। আমরাই এবার কাপ ঘরে আনব। সরফরাজ আমার ভাগ্নে। আমি তো চাইব ও সব ম্যাচে সেঞ্চুরি করুক।”

সূত্র: জিনিউজ

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর