১৬ জুন, ২০১৯ ১৩:০৭

ওয়ার্নারের শটে আহত বোলারকে জার্সি উপহার

অনলাইন ডেস্ক

ওয়ার্নারের শটে আহত বোলারকে জার্সি উপহার

ডেভিড ওয়ার্নারের শটে আহত হয়ে গত শনিবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন একজন পেসার। ওইদিন ওভালে অস্ট্রেলিয়ার প্র্যাকটিস সেশনে ওয়ার্নারের শট ওই নেট বোলারের মাথায় আঘাত লাগে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি নিয়ে অস্ট্রেলিয়ার এই বাঁহাতি ওপেনার যথেষ্ট অনুতপ্ত ছিলেন। 

জানা গেছে, বিশ্বকাপের ফাঁকেই সেই বোলারকে জার্সি উপহার দিয়েছেন ওয়ার্নার। ভারতের বিপক্ষে ম্যাচের আগে অনুশীলনের সময় নেটে এক মিডিয়াম পেসারের হাফ ভলি পেয়ে সজোরে হাঁকান ওয়ার্নার। দুঃখজনকভাবে সে বল গিয়ে সরাসরি আঘাত হানে বোলারের মাথায়। এমন অবস্থায় প্রায় ১৫ মিনিট অনুশীলন বন্ধ রেখে মাঠেই চলে তার শুশ্রূষা। কিন্তু আঘাতের ধকল পুরোটা কাটিয়ে উঠতে না পারায় বোলারকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া নিয়ে হয়। পরে স্ক্যানের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

চার দিন হাসপাতালে ছিলেন জয়কিশান প্লাহা। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে ওয়ার্নারের সঙ্গে দেখা করতে যান। শ্রীলঙ্কা ম্যাচের আগে ওভালে দুজনের দেখা হওয়ার মুহূর্তটা স্মরণীয় করে রাখতে তাকে একটি ম্যাচ জার্সি উপহার দেন ওয়ার্নার। জার্সিতে অস্ট্রেলিয়া দলের সবাই সই করে দিয়েছেন। 

জার্সি দেয়ার পর ওয়ার্নার বলেছেন, ‘এটা সত্যিই দুর্ভাগ্যজনক। যারা নেটে এসে আমাদের বল করে সবার প্রতি আমরা কৃতজ্ঞ। আমাদের নিজেদের বোলাররা তো সবাই বল করতে গেলে ক্লান্ত হয়ে যেতো। এখানে এসে বল করতে গিয়ে আঘাত পাওয়ায় আমরা খুবই ধাক্কা খেয়েছিলাম। তবে ভালো খবর হচ্ছে ও সুস্থ হচ্ছে। আশা করছি ছয় সপ্তাহের মধ্যেই ও আবার বল করতে পারবে। ওকে আমরা আবার নিজেদের মধ্যে চাইবো। আশা করি ইংল্যান্ড ম্যাচে সে আসবে।’ 

ইনস্টাগ্রামে এ ঘটনায় পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন ২২ বছর বয়সী এই বোলার। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর