১৭ জুন, ২০১৯ ১০:২৩

টাইগারদের বিপক্ষে অনিশ্চিত রাসেল

অনলাইন ডেস্ক

টাইগারদের বিপক্ষে অনিশ্চিত রাসেল

ইংল্যান্ডের বিপক্ষে বিধ্বস্ত হওয়ার ম্যাচে হাঁটুতে চোট পেয়েছিলেন আন্দ্রে রাসেল। সেই চোট এখনো পুরোপুরি সারেনি। ইংল্যান্ডের বিপক্ষে ২ ওভারের বেশি বোলিং করতে পারেননি এই অলরাউন্ডার। ব্যাটিংয়ের সময়ও তাকে কয়েকবার দেখা গেছে ব্যথায় কাতরাতে।

আজ সোমবার সকালে বাংলাদেশের বিপক্ষে নামছে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশের মতই চার ম্যাচে এক জয়, দুই হার আর বৃষ্টিতে পাওয়া এক পয়েন্ট নিয়ে সমান ৩ পয়েন্টে আছে ক্যারিবিয়ানরা। 

তবে ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার বিধ্বংসী আন্দ্রে রাসেলের খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। বাংলাদেশের বিপক্ষে রাসেল খেলবেন কি-না তা নিশ্চিত করতে পারেননি ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার।

টুর্নামেন্টে টিকে থাকতে বাংলাদেশের বিপক্ষে জয় জরুরি ওয়েস্ট ইন্ডিজের জন্য। আর জয়ের জন্য জরুরি রাসেল। এই অলরাউন্ডারের জন্য তাই শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে দল, জানালেন অধিনায়ক জেসন হোল্ডার।

তিনি আরও বলেন, ‘আমি এখনো নিশ্চিত নই, আমরা বাংলাদেশের বিপক্ষে ম্যাচে রাসেলকে একাদশে রাখতে পাবো কি-না। ধীরে ধীরে সে সুস্থ হয়ে উঠছে। তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন ফিজিওরা। আমরা তার জন্য শেষ পর্যন্ত অপেক্ষা করব। ম্যাচ শুরুর আগ পর্যন্ত চেষ্টা করবো, তাকে দলে রাখতে।’

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর