২৬ জুন, ২০১৯ ০৩:১৫

ভারতীয় শিবিরে স্বস্তি, অনুশীলনে ভুবেনেশ্বর কুমার

অনলাইন ডেস্ক

ভারতীয় শিবিরে স্বস্তি, অনুশীলনে ভুবেনেশ্বর কুমার

ফাইল ছবি

বিশ্বকাপে বৃহস্পতিবার (২৭ জুন) ম্যানচেস্টারে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে টিম ইন্ডিয়া। শনিবার আফগানিস্তানের বিরুদ্ধে জয়ের পর রবিবার ছিল টিম ইন্ডিয়ার ট্রাভেল ডে। সোমবারও অবশ্য অনুশীলন করেনি ভারতীয় দল। 

দু'দিনের ছুটি কাটিয়ে মঙ্গলবার ওল্ড ট্র্যাফোর্ডে অনুশীলন শুরু করেছে টিম ইন্ডিয়া। এদিন একই সঙ্গে স্বস্তি ফিরেছে ভারতীয় শিবিরে। মঙ্গলবার ম্যানচেস্টারের নেটে বোলিং করলেন ভুবেনেশ্বর কুমার।

বৃষ্টির জন্য মঙ্গলবার ইন্ডোরেই অনুশীলন করতে হয় বিরাটদের। এদিন নেটে প্রায় আধ ঘণ্টা বোলিং করেন ভুবেনেশ্বর কুমার। তার বোলিংয়ের ওপরই নজর রাখছিলেন দলের ফিজিও প্যাট্রিক ফারহার্ট। প্রথমে ছোট রান আপ নিয়ে বল করেন ভুবি। তারপর বড় রান আপে বোলিং করেন তিনি।

পাকিস্তানের বিরুদ্ধে মাত্র ২.৪ ওভার বল করে হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে মাঠে ছাড়তে বাধ্য হন ভুবেনেশ্বর কমার। আফগানিস্তানের বিরুদ্ধে তিনি মাঠে নামেননি। বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভুবিকে খেলানো হবে কিনা সে ব্যাপারে কিছু জানায়নি ভারতের টিম ম্যানেজমেন্ট। 

তবে মঙ্গলবার বোলিং করার সময় তিনি যে ব্যথা অনুভব করেননি সেটা স্পষ্ট। এদিন, নেটে দীর্ঘক্ষণ ব্যাট করেন বিরাট কোহলি। এছাড়া দীর্ঘ সময় নেটে ব্যাটিং করতে দেখা গেল অলরাউন্ডার বিজয় শঙ্কর এবং রবীন্দ্র জাদেজাকেও।  


বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর