২৬ জুন, ২০১৯ ১২:৩৯

বাঁচা-মরার ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ

অনলাইন ডেস্ক

বাঁচা-মরার ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ

ফাইল ছবি

ইংল্যান্ড বিশ্বকাপে শুরুটা ভালো হয়নি পাকিস্তানের। চলতি আসরে সেমি-ফাইনালের আশা জিইয়ে রাখতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে জিততেই হবে তাদের। আজ বুধবার বার্মিংহ্যামের এজবাস্টনে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় শুরু হতে যাওয়া নিউজিল্যান্ডের বিরুদ্ধে সরফরাজ আহমেদের কাছে এটা বাঁচা-মরার ম্যাচ। এদিকে, এ ম্যাচে জয় পেলেই অস্ট্রেলিয়ার পর দ্বিতীয় দল হিসেবে সেমিফাইনালে উঠে যাবে কিউইরা।

এখন পর্যন্ত ৬ ম্যাচে মাত্র ২ জয়, ৩ পরাজয় ও ১ পরিত্যক্তে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে রয়েছে পাকিস্তান। অবশ্য নিজেদের সবশেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুর্দান্ত জয় পেয়েছে আনপ্রেডিক্টেবল দলটি। এদিকে, সমান ম্যাচে ৫ জয় ও ১ পরিত্যক্তে ১১ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে নিউজিল্যান্ড।  

সবশেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ব্যাট হাতে দারুণ খেলেছেন বাবর আজম ও হারিস সোহেল। ৮০ বলে ৬৯ রানের দায়িত্বশীল ইনিংস খেলে দলকে বড় স্কোরের ভিত গড়ে দেন বাবর। পরে শোয়েব মালিকের পরিবর্তে খেলতে নামা হারিস ৫৯ বলে ৮৯ রানের ঝড়ো ইনিংস উপহার দেন। তাই এ ম্যাচেও এ দুই ব্যাটসম্যানের ওপর আস্থা রাখছে পাকিস্তান। দুই ওপেনার ইমাম-উল হক ও ফখর জামানের কাছ থেকে আরেকবার ভালো শুরু চাচ্ছে দলটি।

এছাড়া বল হাতে মোহাম্মদ আমিরের পাশাপাশি পেসার ওয়াহাব রিয়াজ এবং স্পিন অলরাউন্ডার শাদাব খানের কাছ থেকে সেরাটা চাইবে পাকিস্তান। তাই উইনিং কম্বিনেশন ঠিক রাখতে অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামার সম্ভাবনা বেশি সরফরাজ আহমেদের দলের। 

নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের সম্ভাব্য একাদশ 
ইমাম-উল হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, হারিস সোহেল, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), ইমাদ ওয়াসিম, শাদাব খান, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ ও শাহীন আফ্রিদি।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর