শিরোনাম
প্রকাশ : ১১ জুলাই, ২০১৯ ১৮:০০

ভারত হারেনি, জিতেছে : আমির খান

অনলাইন ডেস্ক

ভারত হারেনি, জিতেছে : আমির খান

বিশ্বকাপের সেমিফাইনালে ভারত ও নিউজিল্যান্ড  দাঁড়িয়েছিল একে অপরের মুখোমুখি। গত দু'দিন ধরে চলেছে রোমাঞ্চকর শিহরণ, ছিল টানটান উত্তেজনা। প্রথমে ব্যাট করতে নেমে একদিকে যেমন নিউজিল্যান্ড ২৩৯ রান করতে সক্ষম হয়, অন্যদিকে তেমনি জবাবে ব্যাট করতে নেমে ৪৯.৩ ওভারে সব উইকেট হারিয়ে ভারতীয় শিবির তুলে নেয় ২২১ রান। 

ভারতের এই বিপর্যয় ভারতীয় ফ্যানদের হতাশ করলেও, প্রত্যেকে ভারতীয় খেলোয়ারদের খুবই প্রশংসা করেছে। ভারত-নিউজিল্যান্ডের ম্যাচের দিকে চোখ ছিল বলিউড তারকাদেরও। তারাও বিভিন্ন ভাবে নিজেদের মতামত ব্যক্ত করেছেন।  

বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান এই ম্যাচ নিয়ে নিজের মতামত জানিয়েছেন। তিনি টুইটারে নিজের মতামত জানিয়ে ভারতীয় দলের খেলোয়ারদের প্রশংসা করেছেন, তার মতে হারেনি, বরং জিতেছে ভারত।  

অভিনেতা আমির খান টুইট করে বলেছেন, বিরাট, আজ আমাদের দিনটাই ছিল খারাপ। আমার কাছে তো ভারত সেদিনই বিশ্বকাপ জিতে নিয়েছিল, যেদিন ভারত বিশ্বের এক নম্বর দল হিসেবে সেমিফাইনালে পা রেখেছিল। আপনারা প্রত্যেকেই খুবই ভালো খেলেছেন, কিন্তু বৃষ্টি না হলে বোধহয় পরিণাম অন্য কিছু হোত। কিন্তু আপনার যা করেছেন তাতে ভারতীয় হিসেবে আমরা প্রত্যেকে দলের জন্য গর্ববোধ করছি।

আমির খান টুইটারে ভারতীয় দলের প্রশংসা করেছেন এবং তাদের দৃঢ়তা বজায় রাখার চেষ্টা করেছেন।  

বিডি প্রতিদিন/১১ জুলাই, ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য