Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ৯ নভেম্বর, ২০১৯ ২০:৩৫
আপডেট : ৯ নভেম্বর, ২০১৯ ২১:০২

ভোলার ঢালচরে ট্রলারডুবি, সাগরে ইঞ্জিন বিকল হয়ে আটকা ১৪ মাঝিমাল্লা

ভোলা প্রতিনিধি

ভোলার ঢালচরে ট্রলারডুবি, সাগরে ইঞ্জিন বিকল হয়ে আটকা ১৪ মাঝিমাল্লা
প্রতীকী ছবি

ভোলার চরফ্যাশন উপজেলার সাগর মোহনার ঢালচর এলাকায় একটি মাছ ধরার ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। তবে স্থানীয় ইউপি চেয়ারম্যান জানান, ওই ট্রলারের ১৭ মাঝি মাল্লার সকলেই নিরাপদে উদ্ধার হয়েছেন। এ ছাড়া ইঞ্জিন বিকল হওয়ায় অপর একটি মাছ ধরা ট্রলার ১৪ জন মাঝিমাল্লা নিয়ে হাতিয়ার সাগর মোহনায় একটি চরে আটকা পড়েছে বলে জানা গেছে। শনিবার রাত সাড়ে ৭টায় এ রির্পোট লেখা পর্যন্ত তারা উদ্ধার হয়নি বলে স্থানীয় সূত্রে জানা গেছে। 

চরফ্যাসন উপজেলার হাজারিগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান সোলায়মান হাওলাদার জানান, তার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নুরুল ইসলাম মাঝির মাছধরার ট্রলারটি ১৭ জন মাঝিমাল্লা নিয়ে শুক্রবার রাতে ঢাল চরের সাগর মোহনায় রাক্ষুসিয়া এলাকায় ডুবে যায়। এ সময় কাছাকাছি থাকা অপর একটি ট্রলারের সহায়তায় তারা সকলেই নিরাপদে উদ্ধার হয়েছেন। 

অপরদিকে, চরফ্যাশন উপজেলার শশিভূষণ থানার আওতাধীন হাজারিগঞ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দুলাল মাঝি জানান, তারা তিনদিন আগে মাছ ধরতে যায়। কিন্তু হঠাৎ করে তাদের ট্রলারের ইঞ্জিন বিকল হয়ে যায়। তারপর থেকে তারা সাগর মোহনার ঠেঙ্গার চর এলাকার একটি চরে আটকা পড়ে আছেন। তাদের উদ্ধারে কোস্ট গার্ডের সাহায্য কামনা করেছেন। 

এ বিষয়ে শশিভূষণ থানার ওসি মনির সাংবাদিকদের জানান, সাগর মোহনার চরে কোন মাছ ধরার ট্রলার আটকা পড়ার সংবাদ কেউ তাকে জানায়নি। আপনাদের মাধ্যমে জানতে পারলাম।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য