১০ নভেম্বর, ২০১৯ ১৮:২৭

শরীয়তপু‌রে ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে গাছ চাপায় বৃদ্ধ নিহত

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধি:

শরীয়তপু‌রে ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে গাছ চাপায় বৃদ্ধ নিহত

শরীয়তপু‌রের ন‌ড়িয়া উপ‌জেলায় ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে ভেঙে পড়া গাছ চাপায় মো. আলীবক্স ছৈয়াল (৬৮) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। রবিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার ডিঙ্গামা‌নিক ইউনিয়নের দেওজু‌ড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

‌বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ডিঙ্গামা‌নিক ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান আনোয়ার হোসেন খান।

‌মো. আলীবক্স ছৈয়াল উপজেলার ডিঙ্গামা‌নিক ইউনিয়নের দেওজু‌ড়ি গ্রা‌মের মৃত জ‌মিরু‌দ্দিন ছৈয়া‌লের ছে‌লে। তি‌নি ভ্যানচালক ছি‌লেন। তার চার ছে‌লে এক মে‌য়ে।

স্থানীয় সূত্র জানায়, র‌বিবার দুপু‌রে আলীবক্স ছৈয়াল তার চৌচালা টি‌নের ঘরে শু‌য়ে ছি‌লেন। হঠাৎ ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে পা‌শের এক‌টি কড়াই গাছ তার ঘ‌রের ওপর ভেঙে পড়লে তি‌নি গাছচাপায় পড়েন। তখন তার মৃত্যু হয়।

এদিকে ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে সদর উপ‌জেলার ডোমসার ইউনিয়‌নের কোয়ারপুর গ্রা‌মে খা‌লেক বেপারী, গোসাইরহাট উপ‌জেলায় দি‌লিপ দাস, প্রাণ কৃষ্ণ ঘো‌ষের ঘরসহ ন‌ড়িয়া, ডামুড্যা, জা‌জিরা ও ভেদরগ‌ঞ্জ উপজেলায় প্রায় ২০টি ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। বাতাস আর টানা বর্ষণে কার‌ণে ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে। বে‌শি ক্ষতির মুখে পড়েছে কৃষকরা। গাছপালা ভেঙে বিদ্যুৎ সংযোগ বি‌চ্ছিন্ন র‌য়ে‌ছে।

শরীয়তপু‌র জেলা প্রশাসক কাজী আবু তা‌হের জানান, ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে যেই প‌রিবারগু‌লো ক্ষ‌তিগ্রস্ত হ‌য়ে‌ছে তা‌দের জেলা ও উপ‌জেলা প্রশাসনের পক্ষ থে‌কে সহ‌যো‌গিতা করা হ‌বে। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর