৩১ জুলাই, ২০১৮ ১৭:৩৬

ভালোবাসায় সিক্ত বরিশালের নবনির্বাচিত মেয়র সাদিক আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

ভালোবাসায় সিক্ত বরিশালের নবনির্বাচিত মেয়র সাদিক আবদুল্লাহ

নেতাকর্মী-সমর্থক ও ভক্তদের ভালোবাসায় সিক্ত বরিশালের নবনির্বাচিত মেয়র সাদিক আবদুল্লাহ। আজ মঙ্গলবার সকাল থেকে নেতাকর্মী-সমর্থকরা দলে দলে তার বাসায় আসছেন এবং ফুলের শুভেচ্ছা জানাচ্ছেন। তাদের ভালোবাসায় কৃতজ্ঞ বরিশালের নবনির্বাচিত মেয়র সাদিক।

আগত সবাইকে মিষ্টিমুখ করিয়ে বিদায় দিচ্ছেন তিনি। এছাড়াও আগামী দিনগুলোতে বরিশাল নগরীকে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজিমুক্ত করতে সকলের সহযোগিতা চাচ্ছেন বরিশালর তরুণ মেয়র সাদিক। একই সাথে এই জয় শেখ হাসিনার জয়, আওয়ামী লীগের জয় বলে অভিহিত করেছেন তিনি। 

গত সোমবার দিবাগত রাত ১২টা ৫ মিনিটে রিটার্নিং কর্মকর্তা যখন ফল ঘোষণা করেন। তখন সাদিক আবদুল্লাহ ছিলেন নগরীর কালীবাড়ি রোডে তার নিজ বাসভবনে। ওই রাতে ফল জানার পর নেতাকর্মীদের সাথে আনন্দ ভাগাভাগি করেন তিনি। এ সময় তাদের মিষ্টিমুখ করানো হয়। ওই রাতেই এই নির্বাচনের মূল কারিগর তার বাবা আবুল হাসানাত আবদুল্লাহ এমপির পদধূলি এবং তার দোয়া নেন সাদিক।   

আজ মঙ্গলবার সকাল থেকেই বিভিন্ন এলাকা থেকে কালীবাড়ি রোডের বাসায় আগত নেতাকর্মী, সমর্থক ও শুভানুধায়ীদের ভালোবাসা এবং ফুলের শুভেচ্ছায় সিক্ত হন সাদিক। বাসায় আগত সকলকে করানো হয় মিষ্টিমুখ। 

আজ বেলা আড়াইটার দিকে বরিশাল জেলা আইনজীবী সমিতির একটি দল সাদিককে তার বাসায় গিয়ে ফুলের নৌকা দিয়ে অভিনন্দিত করেন। এ সময় তাদেরও মিষ্টিমুখ করানো হয়। 

এ সময় আগন্তুকদের উদ্দেশ্যে নবনির্বাচিত মেয়র সাদিক বলেন, এই জয় শেখ হাসিনার জয়, এই জয় আওয়ামী লীগের বিজয়, এই জয় উন্নয়নের জয়। সিটি নির্বাচনের এই জয়কে ১৫ আগস্টের শহিদদের উদ্দেশ্যে উৎসর্গ করেন তিনি। এ সময় সাদিক আবদুল্লাহ পরিচ্ছন্ন নগরী গড়ার পাশাপাশি বরিশাল নগরীকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি মুক্ত করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর