শুক্রবার, ২৩ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

নগরে পরীমণির মাস্তানি!

শোবিজ প্রতিবেদক

নগরে পরীমণির মাস্তানি!

‘নগরে যখন পা ফেলেছি, নগর তো কাঁপাবোই’আজ নিজের মুক্তি পেতে যাওয়া ‘নগর মাস্তান’ ছবিটি সম্পর্কে এমনটাই মন্তব্য করলেন অভিনেত্রী পরীমণি। রকিবুল আলম রকিব পরিচালিত এ ছবির সংলাপে এমনটাই হুঙ্কার দিয়েছেন তিনি। পরীমণি ছাড়াও এতে অভিনয় করেছেন জায়েদ খান ও শাহরিয়াজ। আরও রয়েছেন তিতান চৌধুরী, মিশা সওদাগর, আলী রাজ প্রমুখ।

এই ছবি প্রসঙ্গে পরীমণি বলেন, চমৎকার একটি গল্পের ছবি ‘নগর মাস্তান’। জায়েদ খান ও শাহরিয়াজের সঙ্গে এটি আমার দ্বিতীয় ছবি। এর আগে ‘ভালোবাসা সীমাহীন’-এ ছিলেন জায়েদ ভাই ও ‘পাগলা দিওয়ানা’য় শাহরিয়াজ। এ ছবির প্রত্যেকটি চরিত্র স্বনামে উপস্থিত হোক সেটা ছোট কিংবা বড়।

পরীমণি আরও বলেন, ‘একজন কলেজছাত্রী কীভাবে দক্ষ করপোরেট ওম্যান হয়ে উঠতে পারে তা তুলে ধরা হয়েছে আমার চরিত্রে। দেখানো হয়েছে স্টুডেন্ট থেকে বাবার ব্যবসা দেখাশোনা করতে গিয়ে কত বাধা-বিপত্তি পাড়ি দিতে হয়। সব মিলিয়ে একটি অ্যাকশনধর্মী চরিত্রে দেখা যাবে আমাকে’।

চলতি বছর ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় পা রাখেন পরীমণি। এরপর মুক্তি পায় ‘পাগলা দিওয়ানা’, ‘আরও ভালোবাসবো তোমায়’ ও ‘লাভার নাম্বার ওয়ান’। সবগুলো ছবিতেই দর্শকদের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি। এবার ‘নগর মাস্তান’-এর পালা। দেখা যাক কতটা সফলতা পায় ছবিটি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর