বুধবার, ২৮ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

এবার মার্কিন মুল্লুকে উপস্থাপনা!

শোবিজ ডেস্ক

এবার মার্কিন মুল্লুকে উপস্থাপনা!

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন মুল্লুকের প্রেমে ভালোই মজে আছেন। টেলিভিশন সিরিজ ‘কোয়ানটিকো’তে প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি। ‘কোয়ানটিকো’ তাকে আন্তর্জাতিক স্বীকৃতি দিয়েছে। এবার তিনি আরেকটু এগিয়ে গেলেন। সম্প্রতি মার্কিন টেলিভিশন নেটওয়ার্ক এবিসি তাদের নতুন একটি সেলিব্রেটি টকশোর উপস্থাপনার জন্য প্রস্তাব দিয়েছে প্রিয়াঙ্কা চোপড়াকে। একটি সূত্র জানিয়েছে, ‘কোয়ানটিকো’ সিরিজে প্রিয়াঙ্কার জনপ্রিয়তার কারণেই তাকে এ প্রস্তাব দেওয়া হয়। তবে প্রিয়াঙ্কা এখনো সম্মতি জানাননি। তবে বিশ্বস্ত সূত্রের দাবি, মার্কিন মুল্লুকে নিজের জনপ্রিয়তা আরও বাড়াতে প্রিয়াঙ্কা প্রস্তাবে রাজি হওয়ার জন্য মনস্থির করেছেন।

প্রিয়াঙ্কা চোপড়া তার প্রায় মাস ছয়েকের মতো সময় বরাদ্দ করেছিলেন কেবল ‘এবিসির কোয়ানটিকো’ সিরিজের জন্যই। এই ডিসেম্বরে ভারতে ফিরবেন প্রিয়াঙ্কা। তার ‘বাজিরাও মাস্তানি’ ছবির প্রচার, নতুন ‘জয় গঙ্গাজল’ ছবির শুটিংয়ের জন্যও সময় দিতে হবে তাকে। কিন্তু ‘এবিসির টকশোর প্রস্তাব প্রসঙ্গে সূত্রটি জানিয়েছে, টকশোর প্রস্তাবটি পছন্দ হয়েছে প্রিয়াঙ্কার। তিনি এ অনুষ্ঠানটির জন্য সময় বের করার আপ্রাণ চেষ্টা করবেন।

এর অর্থ দাঁড়াচ্ছে, শিগগিরই এবিসির এই সেলিব্রেটি টকশোর উপস্থাপিকা হিসেবে দর্শকরা ‘কোয়ানটিকো’ তারকা প্রিয়াঙ্কা চোপড়াকে দেখাতে যাচ্ছেন।

সর্বশেষ খবর