বুধবার, ১১ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

কবরীকে আজীবন সম্মাননা

শোবিজ প্রতিবেদক

কবরীকে আজীবন সম্মাননা

আবারও আজীবন সম্মাননা পাচ্ছেন অভিনেত্রী সারাহ্ বেগম কবরী। বিনোদন সাংবাদিকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ [সিজেএফবি] ও গ্লোব সফট ড্রিংস লিমিটেডের যৌথ উদ্যোগে আগামী ২০ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০১৪। সিজেএফবির এটি ১৫তম আসর। এই আসরেই জীবন্ত কিংবদন্তি কবরীকে তার সার্বিক কর্মকাণ্ডের ওপর বিবেচনা করে সংগঠন কর্তৃক ‘আজীবন সম্মাননা’ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। কবরীর সঙ্গে বিষয়টি চূড়ান্ত করা হয় গত ৯ নভেম্বর দুপুর ১টায় তার গুলশানের বাসভবনে। এ সময় সংগঠনের সভাপতি এনাম সরকার, উপদেষ্টা তামিম হাসানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

‘আজীবন সম্মাননা’ প্রসঙ্গে সারাহ্ বেগম কবরী বলেন, ‘জীবনের একেবারে শেষ সময়ে এসে এই সম্মাননা লাভ করেন একজন সফল মানুষ। গেল বছর যখন মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে একই সম্মাননা গ্রহণ করি তখন তাকে বলেছিলাম, আমার এখনো অনেক কাজ বাকি। ‘আজীবন সম্মাননা’ দেওয়ার অর্থ এই নয় যে, আমার সব কাজ থেমে যাবে। বরং আমি নতুনদের মতোই মনে তারুণ্য নিয়ে কাজ করব। আমি ধন্যবাদ দিতে চাই সিজেএফবিকে। সবাই আমার জন্য দোয়া করবেন।’

আগামী ২০ নভেম্বর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার ‘গুলনকশা’য় এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শিল্প-সংস্কৃতি অঙ্গনের শিল্পীরা। প্রধান অতিথি থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর