রবিবার, ২৯ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

বিয়ে থেকে দূরে প্রীতি

শোবিজ ডেস্ক

বিয়ে থেকে দূরে প্রীতি

গত কয়েক দিন ধরেই গুজব শোনা যাচ্ছিল, বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা আসছে জানুয়ারিতেই বিয়ে বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। নতুন বছরের শুরুতে যুক্তরাষ্ট্র সফরে যাওয়ার কথা রয়েছে প্রীতির। সেখানেই ঘরোয়া পরিবেশে নিতান্ত ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে বয়ফ্রেন্ড জেন গুডনফকে বিয়ে করবেন তিনি- এমনটাই শোনা গিয়েছিল। এত দিন এই খবরে কোনো প্রতিক্রিয়া না দিলেও শেষ পর্যন্ত মুখ খুলেছেন প্রীতি। গতকাল এক টুইট বার্তায় এমন খবর নাকচ করে দিয়েছেন ৪০ বছর বয়সী এই অভিনেত্রী। সেই সঙ্গে যখনই নিজের বিয়ের পরিকল্পনা করবেন তখনই ভক্তদের সঙ্গে তা শেয়ার করবেন বলে জানান তিনি।

কিংস একাদশ পাঞ্জাবের সহ-মালিক নেস ওয়াদিয়ার সঙ্গে প্রেমের বিচ্ছেদ ঘটার পর থেকেই জেনের সঙ্গে সুন্দর সময় কাটাচ্ছেন প্রীতি। নেসের  সঙ্গে বিচ্ছেদ-পরবর্তী কঠিন সময়ে সব সময় প্রীতির পাশেই আছেন জেন।

টুইটে প্রীতি লেখেন, ‘আমি জানুয়ারিতে বিয়ে করছি না লোকজনকে তা বলাটা অস্বাভাবিক মনে হলেও আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে, যখনই বিয়ের পরিকল্পনা করব তা আমার ভক্তদের জানাব।’

এদিকে প্রীতির স্বজনরা চাইছেন তিনি দ্রুত বিয়ে করুক। কিন্তু প্রীতি কোনো তাড়াহুড়ো করছেন না।

‘সোলজার’ তারকা প্রীতি জিনতাকে সর্বশেষ ছোটপর্দায় দেখা গিয়েছিল ডান্স রিয়েলিটি শো ‘নাচ বালিয়ে ৭’-এ। শোটিতে বিচারকের ভূমিকায় ছিলেন তিনি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর