শিরোনাম
শনিবার, ১২ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

ভালো নেই দিতি

শোবিজ প্রতিবেদক

ভালো নেই দিতি

ভালো নেই অভিনেত্রী পারভিন সুলতানা দিতি। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন। তার শ্বাস-প্রশ্বাস এখন চলছে কৃত্রিম উপায়ে। দিতির একমাত্র মেয়ে লামিয়া তার ফেসবুক স্ট্যাটাসে তেমনটাই জানিয়েছেন। ভারতের চেন্নাইয়ের এমআইওটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন দিতি।

দিতির মেয়ে লামিয়া ফেসবুকে দীর্ঘ একটি পোস্টে জানিয়েছেন, তার মা এখন কৃত্রিম উপায়ে শ্বাস নিচ্ছেন। মায়ের শরীরে আরও একটা অস্ত্রোপচার প্রয়োজন। কিন্তু শারীরিক অবস্থার উন্নতি না হলে তা সম্ভব নয়। মায়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

গত ২৯ জুলাই চেন্নাইতে দিতির মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। এর আগে ঢাকায় অসুস্থ হয়ে পড়েন দিতি। তখন তার মস্তিষ্কে টিউমার ধরা পড়ে। এরপর ২৫ জুলাই তাকে চেন্নাই নিয়ে যাওয়া হয়। গত ২০ সেপ্টেম্বর দেশে ফিরে আসেন দিতি। চেন্নাই থেকে ফিরে আসার পর বিশ্রামে ছিলেন। কিন্তু অসুস্থতা বেড়ে যাওয়ায় ৩০ অক্টোবর তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ঢাকায় ফিরে বেশ কিছু দিন সুস্থ ছিলেন। এরপর মস্তিষ্কে পানি জমায় আবার অসুস্থ হয়ে পড়েন তিনি। দ্রুত দিতিকে দ্বিতীয়বারের মতো চেন্নাইয়ে নেওয়া হয়। ৩ নভেম্বর আবারও তার মস্তিষ্কে অস্ত্রোপচার হয়।  কিন্তু শুরুতে তার স্বাস্থ্য কিছুটা উন্নতির দিকে গেলেও এখন আবার অবনতি হচ্ছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর