বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০১৬ ০০:০০ টা

বাপ্পা-তাহসানকে নিয়ে জয়

শোবিজ ডেস্ক

বাপ্পা-তাহসানকে নিয়ে জয়

বাপ্পা মজুমদার নিয়মিত গানের সঙ্গেই আছেন। কিন্তু তাহসান গান থেকে দূরে। গান থেকেও তিনি নিয়মিত অভিনয়ে। আর অভিনয়ের সুবাদে নাটকের গানেই তাকে বেশি পাওয়া যায়। অথচ শ্রোতারা তার কণ্ঠে গানই বেশি শুনতে চায়। তাই এই দুই শিল্পী এক অ্যালবামে আসছেন। তাদের নিয়ে অ্যালবাম করেছেন জয় শাহরিয়ার।

বাপ্পা, জয় ও তাহসান— এবারই প্রথম এক হলেন। তৈরি করলেন নতুন গানের অ্যালবাম। নাম ‘বলছি শোনো’। প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে এটি প্রকাশ পাবে আসছে ভালোবাসা দিবস উপলক্ষে। অ্যালবামের সব গানের সুর জয় নিজে করলেও প্রত্যেক শিল্পীর দুটি করে গান থাকছে অ্যালবামে।

জয় শাহরিয়ার বলেন, ‘আমাদের তিনজনেরই গানের শ্রোতা প্রায় কাছাকাছি। আবার তিনজনেরই গানের আলাদা বৈশিষ্ট্য আছে। তা ছাড়া আমার অনেক দিনের ইচ্ছা ছিল প্রিয় দুই শিল্পীর জন্য নিজের সুরে গান করার। সব মিলিয়ে চেষ্টা করেছি নিজেদের রুচি বজায় রেখে কিছু ভালোবাসার গান তৈরির।’

‘বলছি শোনো’ অ্যালবামটিতে গান লিখেছেন জয় শাহরিয়ার, শাহান কবন্ধ, রবিউল ইসলাম জীবন, মাহমুদ মানজুর এবং সোমেশ্বর অলি। এটি এ সপ্তাহেই ফিজিক্যালি ও ডিজিট্যালি প্রকাশ পাচ্ছে বলে জানান সিএমভির প্রধান এস কে শাহেদ আলী।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর