মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

আনিকার নতুন চমক

শোবিজ প্রতিবেদক

আনিকার নতুন চমক

এবারের বৈশাখকে একটু নতুনভাবে বরণ করে দিয়েছেন চট্টগ্রামের মেয়ে আনিকা। কারণ সম্প্রতি প্রকাশ হলো তার গাওয়া মৌলিক গানের মিউজিক ভিডিও ‘ইচ্ছেরা’। এই প্রসঙ্গে আনিকা বলেন, এই সময়ে বাজারে অনেক গানে মিউজিক ভিডিও আছে। তাদের সঙ্গে পাল্লা দিতে হলে আমার ও ভালো কিছু করতে হবে। সেই ভালো করার ইচ্ছে থেকেই এই গানটি করেছি। আশা করছি ভালো লাগবে। তিনি আরও বলেন, ‘ভালো ভালো গান করতে চাই। সময় নিয়ে পছন্দের গান গাইতে চাই।’ এদিকে আনিকার নতুন আরও একটি গানের রেকর্ডিং শেষ হয়েছে। খুব শিগগিরই গানটি প্রকাশ করবেন বলে জানালেন এই তরুণ কণ্ঠশিল্পী।

বাবা ব্যান্ডশিল্পী। আর তাই পারিবারিকভাবেই সংগীতের সঙ্গে তার সখ্য। বাবার সঙ্গেই বড় বড় কনসার্টগুলোতে যেতেন। গানের প্রতি ভালোবাসা থেকে ২০১২ সালে সংগীত প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘পাওয়ার ভয়েস’-এর মাধ্যমে পরিচিতি পেয়েছেন এ প্রজন্মের কণ্ঠশিল্পী তাসনিম আনিকা। পপ রক গান করতেই ভালোবাসেন তিনি।

২০১৩ সালে জি সিরিজ থেকে প্রকাশ হয় মিক্স অ্যালবাম ‘পাওয়ার প্রজেক্ট’ অ্যালবাম। ‘ইচ্ছেরা’ শিরোনামের পপ রক ঘরানার গানটি ওই অ্যালবামে স্থান পায়। গানটি লিখেছেন ইফতেখার সুজন। এর সুর ও সংগীতায়োজন করেছেন মীর মাসুম। ভিডিও তৈরি করেছেন মনজু আহমেদ। এ ছাড়া আগামী বছর নতুন একক অ্যালবাম প্রকাশ করার প্রস্তুতিও নিয়েছেন তিনি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর