শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা
আপলোড : ২৫ এপ্রিল, ২০১৬ ২৩:২৯

কান উৎসবে ‘অজ্ঞাতনামা’

শোবিজ প্রতিবেদক

কান উৎসবে ‘অজ্ঞাতনামা’
ইমপ্রেস টেলিফিল্ম. প্রযোজিত ‘অজ্ঞাতনামা’ ছবির একটি দৃশ্য

৬৯তম কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখা মার্কসে দু ফিল্মে প্রথমবারের মতো বাংলাদেশের ছবি হিসেবে প্রিমিয়ার হতে যাচ্ছে ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘অজ্ঞাতনামা’। ছবিটি পরিচালনা করেছেন তৌকীর আহমেদ

চলচ্চিত্রটি কান ফিল্ম ফেস্টিভ্যালের প্রধান ভবন প্যালেস দু ফেস্টিভ্যালের প্যালেস— আই তে ১৭ মে সন্ধ্যা ৬টায় প্রদর্শিত হবে।

উল্লেখ্য, কান চলচ্চিত্র উৎসবে সারা বিশ্ব থেকে আমন্ত্রিত প্রযোজক, পরিচালক, অভিনয় শিল্পী এবং সাংবাদিকরাই এই প্রিমিয়ার শোটি দেখার সুযোগ পাবেন।

ইতিমধ্যে ওয়ারনার ব্রাদার্স, এরস, এম কে ২ সহ বিশ্বের খ্যাতনামা ফিল্ম ডিসট্রিবিউটর কোম্পানিগুলো কান চলচ্চিত্র উত্সবে ছবিটি দেখার আগ্রহ ব্যক্ত করেছে।

কান চলচ্চিত্র উৎসব কর্তৃপক্ষ থেকে উৎসবে অংশগ্রহণের জন্য আনুষ্ঠানিক আমন্ত্রণ পেয়েছেন ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক বিক্রয় ও বিপণন ইবনে হাসান খান  ও ছবিটির পরিচালক তৌকীর আহমেদ।

১১ মে ফ্রান্সের কান শহরে বসছে চলচ্চিত্রের সবচেয়ে বড় এই আন্তর্জাতিক উৎসব। উত্সবকে ঘিরে এরই মধ্যে ফ্রান্সে সাজ সাজ রব পড়ে গেছে। পৃথিবীর বিভিন্ন দেশ থেকে আগত চলচ্চিত্রকারদের স্বাগত জানাতে এরই মধ্যে প্রস্তুত হয়ে গেছে আয়োজক কমিটি। নিরাপত্তার বিষয়টিও জোরদার করা হয়েছে।


আপনার মন্তব্য