বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

বলিউডে নিরব

শোবিজ প্রতিবেদক

বলিউডে নিরব

এবার বলিউডে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশি অভিনেতা নিরব। গতকাল নিরব নিজেই তথ্যটি জানিয়েছেন। তিনি অভিনয় করবেন ফয়সাল সাইফের পরিচালনায় ‘বালা’ শিরোনামের একটি ছবিতে। এ ছবিতে নিরবের বিপরীতে অভিনয় করবেন তামিল অভিনেত্রী কবিতা রাধেশ্যাম।

নির্মাতা ফয়সাল সাইফ বলিউডে একজন বিতর্কিত নির্মাতা। তিনি এর আগে ‘জিজ্ঞাসা’, ‘ফাইভ ঘণ্টায় ফাইভ ক্রোড়’ এবং ‘ম্যায় হু রজনীকান্ত’ নির্মাণ করেন। অন্যদিকে অভিনেত্রী কবিতা একজন উঠতি অভিনেত্রী। তাকে বলিউডের কিম কারদেশিয়ান নামে ডাকা হয়।

‘বালা’ ছবির গল্প গড়ে উঠেছে শিয়া এবং সুন্নিদের দ্বন্দ্ব নিয়ে। এখানে নিরব অভিনয় করবেন একজন সিবিআই অফিসার হিসেবে। আর কবিতা থাকবেন তার স্ত্রীর চরিত্রে।

‘বালা’ ছবির শুটিং হবে ভারতের ব্যাঙ্গালুরু, কোলার এবং ওটিতে।

বলিউড ছবিতে অভিনয় প্রসঙ্গে নিরব বলেন, ‘এটা অবশ্যই আমার ক্যারিয়ারের জন্য বড় একটি ঘটনা। হয়তো এটা বলিউডের বিগ বাজেটের কোনো ছবি নয়, কিন্তু বলিউড মানে বলিউডই। সবকিছুই  আন্তর্জাতিক মানের। তাই আমার শেখার অনেক কিছু আছে।’ নিরব জানান, ফেসবুকের মাধ্যমে তাকে খুঁজে নিয়েছে বলিউডের নির্মাতা পক্ষ।

হোয়াটসঅ্যাপে যোগাযোগ করা হলে নির্মাতা ফয়সাল সাইফ বলেন, ‘নিরবকে আমরা খুঁজে নিয়েছি। আসলে চরিত্রের প্রয়োজনে আমরা এমন একজনকেই খুঁজছিলাম। নিরবকে দেখে মনে হয়েছে, সে আমার ছবির চরিত্রের জন্য পারফেক্ট’। নির্মাতা আরও জানান, আমরা নিরবকে নিয়ে নিয়মিত রিহার্সেল করে শুটিংয়ে নামব।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর