বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

মোশাররফের সঙ্গে কলকাতার পাখি

শোবিজ প্রতিবেদক

মোশাররফের সঙ্গে কলকাতার পাখি

মোশাররফ করিমের সঙ্গে মধুমিতা

নাম তার পাখি। কিন্তু এটি বাস্তব নাম নয়, অভিনীত চরিত্রের নাম। আর এ চরিত্রে অভিনয় করেই হয়ে ছিলেন জনপ্রিয়। সেই জনপ্রিয়তার ঢেউ বাংলাদেশে এসেও পড়েছে। ঈদে পাখি ড্রেস কেনার হিড়িক পড়ে গিয়েছিল। বলা হচ্ছে ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’য় ‘পাখি’ চরিত্রে অভিনয় করা মধুমিতা চক্রবর্তীর কথা। মধুমিতা এবার অভিনয় করলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে। সম্প্রতি তারা ‘মেঘবালিকা’ শিরোনামের একটি টেলিফিল্মে অভিনয় করেছেন। এর শুটিং হয়েছে ভারতের অপরূপ সৌন্দর্যমণ্ডিত স্থান মানালিতে। এরই মাঝে শুটিং শেষও হয়েছে। মহিউদ্দীন আহমেদের রচনায় টেলিফিল্মটি নির্মাণ করেছেন পারভেজ আমিন। মধুমিতা তার অনুভূতি জানিয়ে কলকাতার সংবাদমাধ্যমে বলেছেন, ‘প্রস্তাবটি গ্রহণ করার সবচেয়ে বড় কারণ ছিল মোশাররফ করিম। আমি তার ভক্ত। ইউটিউবে তার অনেক নাটক দেখেছি। নিয়মিত দেখি। তার অভিনয় খুব ভালো লাগে। কী সাবলীল। তার সঙ্গে অভিনয় করতে পেরে আমি খুব আনন্দিত।’

মধুমিতা জানিয়েছেন, তিনি সুযোগ পেলে নিয়মিত বাংলাদেশি নাটক-টেলিফিল্মে অভিনয় করতে চান। আর সেক্ষেত্রে মোশাররফ করিম হলে তিনি বিনা দ্বিধায় রাজি হয়ে যাবেন।

‘মেঘবালিকা’ টেলিফিল্মের গল্পে দেখা যাবে— বাড়ি থেকে পালিয়ে এসে প্রেমিককে না পেয়ে আত্মহত্যা করার সিদ্ধান্ত নেয় একটি মেয়ে। আর মেয়েটিকে আত্মহত্যা থেকে বাঁচায় এক ব্যক্তি।

‘মেঘবালিকা’ ঈদে এনটিভিতে প্রচার হবে।

সর্বশেষ খবর