শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা
আপলোড : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ২১:৪৮

লন্ডনে রুনা লায়লার সংগীত জীবনের ৫০ বছর উদযাপন

শোবিজ প্রতিবেদক

লন্ডনে রুনা লায়লার সংগীত জীবনের ৫০ বছর উদযাপন

এবার দেশের গণ্ডি পেরিয়ে লন্ডনে উদযাপিত হতে যাচ্ছে উপমহাদেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী রুনা লায়লার সংগীত জীবনের ৫০ বছর। পূর্ব লন্ডনের রমফোর্ডের সিটি প্যাভিলিয়ন মিলনায়তনে তার একক সংগীতের আয়োজন করা হয়েছে। এই সংগীত আয়োজন করছে ‘ইউকে-ডক্টর শেফ লিমিটেড’। সংগীত আয়োজন থেকে আয় করা অর্থ ব্যয় করা হবে একটি দাতব্য প্রতিষ্ঠানে।

শুক্রবার পূর্ব লন্ডনের একটি রেস্তোরাঁয় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠান। সে সময় রুনা লায়লা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, কোনো পেশাদার বা বাণিজ্যিক প্রতিষ্ঠান এর আয়োজন করছে না। প্রতিষ্ঠানের কর্ণধার হচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী ভারতীয় চিকিৎসক দম্পতি অর্পিতা রায় ও অনির্বাণ মণ্ডল। চিকিৎসা পেশার পাশাপাশি সাপ্তাহিক ছুটির দিনে তারা বিভিন্ন অনুষ্ঠানের খাবারের অর্ডার নিয়ে নিজেরা রান্না করে তা সরবরাহ করেন। এ কারণেই প্রতিষ্ঠানের নাম ‘ডক্টর শেফ’।

অর্পিতা রায় জানান, ‘আমরা স্বামী-স্ত্রী দুজনই রুনা লায়লার গানের ভক্ত। রুনা লায়লা সম্মতি দিলে আমরা নিজেরাই এমন একটি সংগীত আয়োজন করতে পারি। সেই আকাঙ্ক্ষা থেকে রুনা লায়লার ফেসবুকে বার্তা পাঠিয়েছিলাম। সেখানে নিজের ইচ্ছার কথা জানালাম। তবে ভাবতেই পারিনি উপমহাদেশের প্রখ্যাত এই শিল্পী ওই বার্তার জবাব দেবেন।’

রুনা লায়লার একক সংগীত আয়োজনের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে শ্রেণি হিসেবে ৩০ পাউন্ড থেকে ১১০ পাউন্ড। ‘মাই টিকিট গুরু ডটকম’-এ এর টিকিট পাওয়া যাবে।


আপনার মন্তব্য