বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

বড় পর্দায় ‘মুখোশ মানুষ’

শোবিজ প্রতিবেদক

বড় পর্দায় ‘মুখোশ মানুষ’

‘মুখোশ মানুষ’ চলচ্চিত্রে কল্যাণ-নওশীন

আগামীকাল মুক্তি পাচ্ছে মুখোশ মানুষ। সাইবার ক্রাইম নিয়ে নির্মিত থ্রিলারধর্মী এই চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ইয়াসির আরাফাত জুয়েল। এই ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আদনান ফারুক হিল্লোল, নওশীন ও কল্যাণ কোরাইয়া।

চরিত্রের প্রয়োজনে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন আদনান ফারুক হিল্লোল ও নওশীন। ছবির নির্মাতা ইয়াসির আরাফাত জুয়েল বলেন, ‘এটি একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মাণ করা হয়েছে। আমরা চেষ্টা করেছি ওই ভাবেই নির্মাণ করতে। আর যারা এখানে অভিনয় করেছে তারা খুবই ভালো ভাবে অভিনয় করেছে।

এই প্রসঙ্গে হিল্লোল বলেন, এই ছবিতে আমি একটি নেগেটিভ চরিত্রে অভিনয় করেছি। আশা করছি ভালো লাগবে। নওশীন এই ছবিটি নিয়ে আশাবাদী। তার কাছে এই ছবিটি একটি নতুন অভিজ্ঞতার। তিনি জানান ‘সাইবার ক্রাইমের সবচাইতে বেশি শিকার হচ্ছে মেয়েরা। ওই ব্যাপারটাই এই ছবির ভিতরে ফুটিয়ে তোলা হয়েছে। আপনি হয়তো জানেনই না যে আমার জীবনে কত ঘটনা ঘটেছে! সেগুলো সামনে আনলেই তো তখন আপনারা জানবেন। অনেক ঘটনাই ঘটে, যেগুলো সচরাচর সামনে আসে না।’

’ডিজি মোশন পিকচার্সের ব্যানারে নির্মিত এ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন হিল্লোল, মাহমুদুল ইসলাম মিঠু, নওশীন, প্রসূন আজাদ, লামিয়া মিমো, রাইজা রশিদসহ অনেকে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর