সোমবার, ১৬ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

পাওলি দাম ভ্যালেন্টাইনে ঢাকায়

আলাউদ্দীন মাজিদ

পাওলি দাম ভ্যালেন্টাইনে ঢাকায়

আসছে বিশ্ব ভালোবাসা দিবসে বাংলাদেশে আসছেন বলিউড আর টলিউড অভিনেত্রী পাওলি দাম। একই সঙ্গে বড় পর্দা ও স্বচক্ষে এই অভিনেত্রীকে দেখতে পাবে দর্শক। মানে ওই দিন পাওলি অভিনীত ‘সত্তা’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সব ঠিক থাকলে ছবি মুক্তি উপলক্ষে নিজেই ঢাকা আসবেন পাওলি। এমনটাই জানিয়েছেন সিনেমার পরিচালক হাসিবুর রেজা কল্লোল।

গত সপ্তাহে ছবিটি সেন্সর বোর্ডে জমা পড়েছে। ছবিতে পাওলির বিপরীতে অভিনয় করেছেন ঢালিউড কিং শাকিব খান। ছবিতে শাকিব মাদকাসক্ত একজন যুবকের চরিত্রে আর পাওলি রেখা নামের এক তরুণীর চরিত্রে অভিনয় করেছেন। রেখার গোটা জীবনটাই সংগ্রামের। কখনো সে ফুল বিক্রেতা আবার শেষ পর্যায়ে সে পতিতা হয়েছে সমাজ পরিস্থিতির কারণে। সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে ‘সত্তা’ ছবিটি নির্মিত হয়েছে। এ ছবির সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার। ছবির গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মমতাজ, সামিনা চৌধুরী, কণা, মিলা প্রমুখ। এরই মধ্যে মমতাজ ও জেমসের গাওয়া দুটি গান দর্শকরা খুব পছন্দ করেছেন। সর্বশেষ বৈশাখে এ ছবির টিজার প্রকাশ করা হয়। ‘সত্তা’ ছবিতে আরও অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, আহমেদ রুবেল, কাবিলা, নাসরিন, ডন প্রমুখ।

এ প্রসঙ্গে ছবির নির্মাতা হাসিবুর রেজা কল্লোল বলেন, ‘সর্বোচ্চ চেষ্টা থাকবে ছবিটি ভ্যালেন্টাইনে মুক্তি দেওয়ার। পাওলির সঙ্গেও কথা হয়েছে। তিনি ছবি মুক্তি উপলক্ষে ঢাকায় আসার আগ্রহ জানিয়েছেন। এখন অন্য সব প্রস্তুতি চলছে। সব ঠিক থাকলে ভ্যালেন্টাইনেই মুক্তি পাবে। তবে আরো কিছু প্রস্তুতি বাকি, এখনই সব চূড়ান্ত নয়।’

এর আগে এ ছবিতে কাজ করতে গিয়ে সিনেমা এবং বাংলাদেশের মানুষের ভূয়সী প্রশংসা করে গেছেন পাওলি। বলেছিলেন ‘এখানকার মানুষের আন্তরিকতায় আমি মুগ্ধ। আমি ঢাকার ছবিতে বেশি বেশি কাজ করতে চাই।’ তবে পাওলির সেই ইচ্ছা পূরণ নির্ভর করছে সত্তার সাফল্য এবং এ ছবিতে বাংলাদেশি দর্শকরা তাকে কীভাবে গ্রহণ করেন তার ওপর।

সর্বশেষ খবর