বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা
আলাপন : ইমন

সবাই ছবিটির প্রশংসা করেছেন

পান্থ আফজাল

সবাই ছবিটির প্রশংসা করেছেন

২০০৭ সালে দারুচিনি দ্বীপ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়ক ইমনের।  নাটক, বিজ্ঞাপন এবং মডেলিংয়ে তার দারুণ পরিচিতি রয়েছে। ৫ মে মুক্তি পাচ্ছে তার অভিনীত চলচ্চিত্র ‘পরবাসিনী’। আজ থাকছে ইমনের সঙ্গে আলাপন।

 

ব্যস্ততা কেমন?

অনেকটাই ব্যস্ত এখন। সুজন বড়ুয়ার ‘দ্য কিলার’-এর শুটিং চলছে। চুক্তিবদ্ধ হয়েছি তাজু কামরুলের ‘শ্রাবণ তোমাকে’ ছবিতে। শুটিং শুরু হওয়ার কথা পরিচালক মো. আসলামের ‘সমাধান’ ছবির। আরও কিছু চলচ্চিত্রে কাজের ব্যাপারে কথা চলছে।

৫ মে মুক্তি পাচ্ছে ‘পরবাসিনী’ ছবিটি...

স্বপন আহমেদ পরিচালিত ‘পরবাসিনী’ দেশের প্রথম সায়েন্স ফিকশন মুভি। ছবিতে আমার বিপরীতে আছেন ঋত মজুমদার। তিন বছরের অপেক্ষার অবসানের পর দর্শক এ ছবিটি দেখতে পাবে। ছবিটি প্রথমে বাংলাদেশ-ভারত দুই দেশে একযোগে মুক্তি দেওয়া হবে। ছবিতে আরও অভিনয় করেছেন সোহেল খান, সব্যসাচী চক্রবর্তী, জুন মালিয়া ও ঊর্বশী রাওতেলাসহ ১৬ দেশের অভিনয়শিল্পী।

ছবিটি নিয়ে আলোচনা হচ্ছে...

দেশে এই প্রথম সায়েন্স ফিকশনধর্মী চলচ্চিত্র হয়েছে। সেন্সর বোর্ড থেকে শুরু করে ট্রেলার পর্যন্ত সবাই প্রশংসা করেছেন। এর শুটিং হয়েছে বাংলাদেশ, ভারত, ফ্রান্স, জার্মানি, সুইজারল্যান্ড, বেলজিয়ামসহ ৯টি দেশে।

ছবির প্রচারণা নিয়ে পরিকল্পনার কথা শোনা যাচ্ছে...

প্রচারণা নিয়ে বড় আয়োজন করতে চান ছবির প্রযোজক। দেশের শিল্পীদের নিয়ে ২০ এপ্রিল থেকে ছবির প্রচারণা শুরু হবে।

ঊর্বশী ও সব্যসাচী আসবেন...

এটি পরিচালক ভালো জানেন। তবে ভারতীয় শিল্পীদের ছবির প্রচারে অংশ নেওয়ার কথা। ছবি মুক্তির ঠিক আগে তাদের ঢাকায় আসার কথা।

বিজ্ঞাপনের খবর কী?

তিব্বতের একটি বিজ্ঞাপনে আমাকে আর সারিকাকে দেখা যাবে শিগগিরই। সারিকার সঙ্গে এটি আমার প্রথম বিজ্ঞাপনের কাজ। বড় বাজেটের বিজ্ঞাপন এটি। শিগগিরই এর প্রচার শুরু হওয়ার কথা।

বিশেষ দিবসে কোনো কাজ...

নাটক, টেলিফিল্মে বেছে বেছে কিছু কাজ করছি। এক ঘণ্টার নাটক করছি। আর বিশেষ দিবস উপলক্ষে দুটি টেলিফিল্মে কাজ করেছি। কাজগুলো আশা করি সবার ভালো লাগবে। আমার অভিনীত সব নাটকে কিছুটা চমক থাকবেই। প্রচার হলেই বুঝতে পারবেন।  

শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছেন নাকি?

শিল্পী সমিতির নির্বাচনের সঙ্গে যুক্ত রয়েছি। তবে এ ব্যপারে এখনো কিছু বলছি না। সামনে বিস্তারিত জানতে পারবেন। 

সামনের পরিকল্পনা...

বিশেষ কিছু না। শুধু কাজ করে যেতে চাই। আর দর্শকদের ভালোবাসা চাই।

সর্বশেষ খবর