শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

নির্বাচিত ঈদ বিনোদন

ঈদ মানেই চ্যানেলে চ্যানেলে বর্ণাঢ্য অনুষ্ঠান। প্রতিটি চ্যানেল ঈদ উপলক্ষে সাজিয়েছে তাদের অনুষ্ঠানের ডালি। বেশিরভাগ চ্যানেলই সাত দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করেছে। নাটক, টেলিফিল্ম, চলচ্চিত্র, সংগীতানুষ্ঠানসহ রয়েছে অন্যান্য আয়োজন। তবে এত এত অনুষ্ঠানের ভিড়ে ভালো আয়োজন খুঁজে পাওয়া মুশকিলের ব্যাপার। আর তাই দর্শকদের সুবিধার্থে শোবিজ প্রকাশ করছে নির্বাচিত অনুষ্ঠানের হাইলাইটস। এ আয়োজনের আজ থাকছে ম্যাগাজিন অনুষ্ঠান, মিউজিক্যাল শো, টিভি নাটক ও সিনেমা এবং সেলিব্রেটি শো।

নির্বাচিত ঈদ বিনোদন

গানের আয়োজন

 

ফোক সম্রাজ্ঞী মমতাজ

ফোক সম্রাজ্ঞী মমতাজের সরাসরি সংগীতানুষ্ঠান ‘আমাকে পোড়াইতে তোমার এত আয়োজন’ বাংলাভিশনে প্রচার হবে ঈদের আগের দিন রাত ৮টা ১৫ মিনিটে।

 

ইভা রহমানের একক সংগীতানুষ্ঠান

প্রতি বছরের মতো এ বছরও এটিএন বাংলায় ঈদের দিন রাত ১০.৩০ মিনিটে প্রচারিত হবে কণ্ঠশিল্পী ইভা রহমানের একক সংগীতানুষ্ঠান ‘মনের মাঝে তুমি’।

 

লাইভ এ বাদশাহ বুলবুল এবং রুমানা

দেশটিভিতে ঈদের দিন বিকাল ৩টায় মিউজিক্যাল লাইভ সুর আর গানে গান পরিবেশন করবেন বাদশাহ বুলবুল এবং রুমানা ইসলাম।

 

 

সেলিব্রেটি শো

 

একসঙ্গে মৌসুমী, ফেরদৌস ও পূর্ণিমা

ঈদের দিন বিকাল ৫টা ১০ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হবে এই অনুষ্ঠানটি। ‘তারায় তারায় আনন্দ উৎসবের গল্প’ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন মৌসুমী, ফেরদৌস ও পূর্ণিমা।

 

সেলিব্রেটি কুক শো

তারকা শিল্পীদের নিয়ে ঈদের বিশেষ রান্নার অনুষ্ঠান ‘সেলিব্রেটি কুক’। ঈদের প্রথম দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রচার হবে দুপুর ২টা ০৫ মিনিটে এশিয়ান টিভিতে।

 

শাকিব খান, বুবলী ও মারিয়া নূর

আরটিভিতে ঈদের দ্বিতীয় ও তৃতীয় দিন বিকাল ৫টা ২০ মিনিটে থাকছেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী। উপস্থাপনায় মারিয়া নূর।

 

 

ম্যাগাজিন অনুষ্ঠান

 

কৃষকের ঈদ আনন্দ

ধারণ হলো ময়মনসিংহের হালুয়াঘাটে

উন্নয়ন সাংবাদিক ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজের পরিকল্পনা, উপস্থাপনা ও পরিচালনায় ঈদে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘কৃষকের ঈদ আনন্দ’। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের পরদিন বিকাল সাড়ে ৪টায় চ্যানেল আইতে।

 

ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’

ঈদের বিশেষ বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’। আনজাম মাসুদের পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনায় ‘পরিবর্তন’ প্রচার হবে ঈদের পরের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে। বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে চন্দন সিনহা ও সিঁথি সাহার একটি গান।

 

 

আরও ঝলক

 

হোটেল অ্যালবার্ট

জি টিভি ঈদের দিন ৯টা ৩০ মিনিটে হুমায়ূন আহমেদের পুত্র নুহাশ হুমায়ূনের পরিচালনায় ঈদের বিশেষ নাটক ‘হোটেল অ্যালবার্ট’।

 

লাক্স ভালোবাসার সৌরভের গল্প

প্রতিবারের মতো এবারও ঈদে লাক্স নিয়ে এলো মন ছুঁয়ে যাওয়া ভালোবাসার গল্প। এটি দেশের সেরা তারকাদের অভিনয় এবং সেরা নির্মাতাদের পরিচালনায়। লাক্স ভালোবাসার সৌরভের গল্প প্রচার হবে আরটিভিতে ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত রাত ১০টায়।

 

রূপকথার গল্প ‘যুবরাজ’

৭ পর্বের বিশেষ ধারাবাহিক রূপকথার গল্প ‘যুবরাজ’। এটি প্রচার হবে এনটিভিতে প্রতিদিন সন্ধ্যা ৬টা ১০ মিনিটে।

 

ট্রয় (বাংলায়)

ব্রাড পিট অভিনীত হলিউড ব্লকবাস্টার মুভিট্রয় (বাংলায়)। অভিনয়ে ব্রাড পিট, ডায়না ক্রুগার। পরিচালনায় ভোলফগাং পিটারসন। প্রচার হবে ঈদের দিন দুপুর ২টা ৩০ মিনিটে।

 

 

রাজনীতিবিদদের নিয়ে ঈদ আয়োজন ‘সেই সব দিন’

ঈদের আনন্দকে বহুগুণ বাড়িয়ে দিতে ব্যক্তি ও রাজনৈতিক জীবনের মজার সব গল্প নিয়ে নিউজ টোয়েন্টিফোর টিভি চ্যানেলের পর্দায় হাজির হচ্ছেন প্রখ্যাত রাজনীতিবিদরা। বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজামের গ্রন্থনা ও উপস্থাপনায় ‘সেই সব দিন’ শিরোনামের আলাপচারিতামূলক এই অনুষ্ঠানে কথা বলেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সাবেক মন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আবদুর রব এবং তার সহধর্মিণী জাতীয় সমাজতান্ত্রিক দলের সহ-সভাপতি তানিয়া রব। রাজনীতিবিদদের মজার কথামালায় আনন্দঘন ‘সেই সব দিন’ প্রচার হবে ঈদের দিন থেকে ঈদের পঞ্চম দিন পর্যন্ত প্রতিদিন রাত ৮টায়। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মাহফুজ পলাশ।

 

 

নিউজ টোয়েন্টিফোরের ঈদ আড্ডা

ঈদকে সামনে রেখে নিউজ টোয়েন্টিফোর আয়োজন করছে ঈদের বিশেষ আয়োজন ‘ঈদ আড্ডা’। বাংলাদেশের চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে থাকছে এই আয়োজন। আজমেরী হক বাঁধনের উপস্থাপনায় এবারের ঈদ আড্ডায় অংশগ্রহণ করেছেন পরীমণি, জায়েদ খান, বুবলী, পপি, নিপুণ, সাইমন ও আইরিন। ঈদের পাঁচ দিন রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত নিউজ টোয়েন্টিফোরের বিশেষ আয়োজনে থাকছে এই অনুষ্ঠানটি।

 

 

এক ঝলকে টিভি নাটক

 

একক নাটক

নাটক ‘ভুল কারো না-ভুল ধারণা’

এটিএন বাংলায় প্রচার হবে বিশেষ নাটক ‘ভুল কারো না-ভুল ধারণা’। রচনা ও পরিচালনা করেছেন হানিফ সংকেত। প্রচার হবে ঈদের দিন রাত ৮টা ৩০ মিনিটে।

 

নাটক ‘মুক্তাঝরা হাসি’

দয়াল সাহার রচনায় এটি পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন। অভিনয়ে মেহজাবিন, চঞ্চল চৌধুরী প্রমুখ। প্রচার হবে চ্যানেল আইতে ঈদের পরের দিন রাত ৭টা ৪০ মিনিটে।

 

বিশেষ নাটক ‘উড়ে যাওয়ার কাল’

বিশেষ নাটক ‘উড়ে যাওয়ার কাল’। মাহমুদ দিদারের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন-সাদিয়া জাহান প্রভা, সজল নূর, শূন্য মাটি প্রমুখ। ঈদের পরের দিন রাত ১১টা ১০ মিনিটে এনটিভিতে প্রচার হবে।

 

মাই ডিয়ার দাদাভাই

গোলাম সোহরাব দোদুলের রচনা ও পরিচালনায় নাটক ‘মাই ডিয়ার দাদাভাই’ বাংলাভিশনে প্রচার হবে ঈদের দিন রাত ৭টা ৫৫ মিনিটে।

 

 

ধারাবাহিক

‘মাই নেম ইজ ব্যাড’

এটিএন বাংলা ঈদের দিন থেকে দশম দিন। রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে দশ পর্বের ধারাবাহিক নাটক ‘মাই নেম ইজ ব্যাড’। রচনা রওনক হাসান ও পরিচালনা সালাউদ্দিন লাভলু।

 

‘১০০% প্রেম’

সাত দিনব্যাপী বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে সাত পর্বের বিশেষ ঈদ ধারাবাহিক নাটক ‘১০০% প্রেম’। রচনা ও পরিচালনা করেছেন ফেরদৌস হাসান। একুশে টেলিভিশনে প্রতিদিন সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে প্রচার হবে।

 

টেলিছবি ‘স্বপ্ন অথবা পতঙ্গ’

ইউসুফ আলী খোকনের রচনায় এবং আবু হায়াত মাহমুদের পরিচালনায় ঈদের বিশেষ টেলিফিল্ম ‘স্বপ্ন অথবা পতঙ্গ’। প্রচার হবে এসএটিভিতে ঈদের দিন বিকাল ৩টায়।

 

‘দাদার দেশের ডাক্তার’

বৈশাখী টেলিভিশনে ‘দাদার দেশের ডাক্তার’। রচনা ও পরিচালনায় অনিমেষ আইচ। প্রচার হবে রাত ৯টা ২০ মিনিটে।

 

 

টেলিফিল্ম

টেলিফিল্ম ‘না জাগতিক না পুরান’

টেলিফিল্ম ‘না জাগতিক না পুরান’। মাহমুদ দিদারের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন শবনম ফারিয়া, প্রভা, ইমন প্রমুখ। চ্যানেল আইতে ঈদের দিন  বেলা ১১টা ৩০ মিনিটে দেখানো হবে।

 

বিশেষ টেলিফিল্ম ‘মেঘের আড়ালে মেঘ’

এনটিভিতে ঈদের বিশেষ টেলিফিল্ম ‘মেঘের আড়ালে মেঘ’। রচনা ও পরিচালনা তৌকীর আহমেদ। ঈদের দিন দুপুর ২টা ২০ মিনিটে প্রচার হবে।

 

বিশেষ টেলিফিল্ম ‘মৃদুমন্দ ভালোবাসা’

ঈদের দ্বিতীয় দিনে মাছরাঙায় প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ‘মৃদুমন্দ ভালোবাসা’। অভিনয়ে সজল, তিশা প্রমুখ। পরিচালনায় তপু খান। প্রচার হবে ১১টা ৫০ মিনিটে।

 

টেলিফিল্ম ‘নায়িকা’

সুমন আনোয়ারের রচনা ও পরিচালনায় টেলিফিল্ম ‘নায়িকা’ বাংলাভিশনে প্রচার হবে বেলা ২টা ১০ মিনিটে। টেলিফিল্মে অভিনয় করেছেন আরফান নিশো, নাঈম, মৌসুমী হামিদ, ফজলুর রহমান বাবু, শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম প্রমুখ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর