শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

এটিএন বাংলার বিশেষ সম্মাননা

শোবিজ প্রতিবেদক

এটিএন বাংলার বিশেষ সম্মাননা

বাঁ থেকে সাবিনা ইয়াসমীন, ড. মাহফুজুর রহমান, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি, সৈয়দ আলমগীর এমডি ও সিইও এসিআই কনজুমার গ্রুপ, কর্নেল মোহাম্মদ আনোয়ার লতিফ খান, মমতাজ বেগম, হানিফ সংকেত ও সৈয়দ আবদুল হাদী

বুধবার অনুষ্ঠিত হয়ে গেল দেশের প্রথম বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার প্রথম পারফরমেন্স অ্যাওয়ার্ড ‘এটিএন বাংলা পারফরমেন্স  অ্যাওয়ার্ড’। দেশের টেলিভিশন, সংগীত, নৃত্য এবং চলচ্চিত্র  বিভাগে শ্রেষ্ঠ ভূমিকা বিবেচনা পূর্বক এই পুরস্কার বিতরণ করা হয়।  ইন্টারন্যাশনাল কনভেনসন সিটি বসুন্ধরার নবরাত্রীতে হলে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

এই অনুষ্ঠানের মাধ্যমে দেশের দুজন সাংস্কৃতিক ব্যক্তিত্বকে আজীবন সম্মাননা প্রদান করা হয়। বরেণ্য এই দুই ব্যক্তিত্ব হলেন সাবিনা ইয়াসমীন এবং সৈয়দ আবদুল হাদী। এ ছাড়া এই অনুষ্ঠানের মাধ্যমে বিশেষ সম্মাননা প্রদান করা হয় সংগীতশিল্পী মমতাজ বেগম, এমপি, হানিফ সংকেত এবং র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-কে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুস্তাফা জামান আব্বাসী, মোহাম্মদ খুরশীদ আলম, ইমদাদুল হক মিলন, আমজাদ হোসেন, চিত্রনায়ক ফারুক, চিত্রনায়ক সোহেল রানা প্রমুখ।

সর্বশেষ খবর