বুধবার, ৪ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

সেই রহস্যময়ী নারী মাহিরা

শোবিজ ডেস্ক

সেই রহস্যময়ী নারী মাহিরা

রণবীর কাপুরের জীবনে এক রহস্যময়ী নারী আছেন। যার সঙ্গে মাঝে মাঝে অভিসারে যান রণবীর। অনেকের মতে, সেই রহস্যময়ী নারী হলেন পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান। শাহরুখ খানের ‘রইস’ ছবির নায়িকা ছিলেন তিনি। একাধিকবার একসঙ্গে দেখা গেছে রণবীর আর মাহিরাকে। এমনকি রণবীরের এক বন্ধুর সূত্রে জানা গেছে, রণবীরের মুঠোফোনের স্ক্রিনে এক সময় মাহিরার ছবি ছিল। যদিও সময়ের সঙ্গে সঙ্গে তাদের সম্পকের্র ইতি হয়েছিল বলে শোনা গিয়েছিল। তবে সম্প্রতি একটি ঘটনা ইঙ্গিত দিচ্ছে, রণবীর আর মাহিরার বিশেষ সম্পর্ক শেষ হয়ে যায়নি। বরং ক্রমে ঘনিষ্ঠ হচ্ছে।

বিটাউনে জোর গুঞ্জন, সম্প্রতি রণবীর তার বিশেষ বান্ধবীর সঙ্গে লন্ডনে দেখা করতে গিয়েছিলেন। বুলগেরিয়ায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রথম পর্যায়ের শুটিং শেষ হওয়ার পর নায়িকা আলিয়া ভাট আর পরিচালক অয়ন মুখার্জি ভারতে ফিরে আসেন। কিন্তু রণবীর দেশে ফেরেননি। চুপি চুপি লন্ডনে যান। তবে রণবীরের এই লন্ডন অভিযানের পেছনে এক গভীর রহস্য লুকিয়ে ছিল বলে জানা গেছে।

শোনা গেছে, বলিউড এই তারকার বিশেষ বান্ধবী মাহিরা খান তখন লন্ডনে ছিলেন। ওখানে এই পাকিস্তানি অভিনেত্রী তার বিতর্কিত ছবি ‘ওয়ার্না’র প্রচারণার জন্য গিয়েছিলেন। রণবীর এবং মাহিরা চুপি চুপি লন্ডনে একসঙ্গে সময় কাটান। এই ঘটনা প্রমাণ করছে, রণবীরের জীবনে এখনো এই সুন্দরী বিশেষ স্থানে আছেন। কিছুদিন এই তারকা যুগল একান্তে সময় কাটানোর পর মাহিরা পাকিস্তানে উড়ে যান।

তবে শেষ খবর পাওয়া পর্যন্ত রণবীর লন্ডনেই আছেন।

 

সর্বশেষ খবর