বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮ ০০:০০ টা
ইন্টারভিউ - সিয়াম আহমেদ

আমাদের জুটিকে দর্শক গ্রহণ করেছে

আমাদের জুটিকে দর্শক গ্রহণ করেছে

জনপ্রিয় অভিনয়শিল্পী সিয়াম আহমেদ। রায়হান রাফির ‘পোড়ামন-টু’ চলচ্চিত্র দিয়ে বড় পর্দায় আগমন। পূজা চেরীর সঙ্গে জুটি বেঁধে তার অভিনয় ইতিমধ্যে দর্শক-প্রশংসার জোয়ারে ভাসছে। মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র এবং বিভিন্ন বিষয় নিয়ে এই অভিনেতার সঙ্গে কথা বলেছেন— পান্থ আফজাল

   

‘পোড়ামন-টু’ নিয়ে দর্শক সাড়া কেমন?

আলহামদুলিল্লাহ! আশার চেয়েও বেশি দর্শক রেসপন্স ও ভালোবাসা পাচ্ছি। সব শ্রেণির দর্শকের কাছ থেকেই ভালো সাড়া আসছে। আর সিনেমাটির সুবাদে অনেক দিন পর এ দেশের মহিলারা হলমুখী হয়েছেন, ভাবতে ভালোই লাগছে। সব বয়সের চলচ্চিত্রপ্রেমী চলচ্চিত্রটি দেখে ফেসবুকসহ ফোন করে আমাকে তাদের ভালো লাগার কথা বলছে। এমনকি সিনেমাটি দেখে অনেকেই কেঁদেছে। বিশ্বাস করবেন না, একজন নানী প্রায় ৩০ বছর পর হলে এসেছেন ছবিটি দেখতে। আমার মাথায় হাত দিয়ে আশীর্বাদ করেছেন। এটা আমার জন্য অনেক সৌভাগ্যের বিষয়।

 

প্রথম চলচ্চিত্র হিসেবে তো ছক্কাই মেরে দিলেন...

তা তো বলতে পারব না। তবে প্রথম সিনেমা হিসেবে এটা আমার জন্য বড় প্রাপ্তি। মজার ব্যাপার হলো, ‘পোড়ামন-টু’র কথা শুনে ২১ বছর পর বাংলাদেশে আসা কিছু প্রবাসীও হলে গিয়ে দেখেছে।

 

এই চলচ্চিত্রে আপনি একজন সালমান শাহ ভক্ত। সেই হিসেবে সালমান ভক্তদের ভিড় কেমন ছিল?

সালমান ভক্তদের ভিড়ই বেশি। দেখে থাকবেন, সব হলই হাউসফুল। অনেকেই টিকিট পাচ্ছে না। সামাজিক মাধ্যমে স্ট্যাটাসও দিচ্ছে টিকিট না পেয়ে। সালমান ভক্ত হিসেবে এটা আমার জন্য বড় পাওয়া।  

 

তাহলে সিয়াম-পূজা জুটিকে দর্শক গ্রহণ করেছে...

এটি আমাদের প্রথম ছবি। পোড়ামন-টু এর সাফল্য কিন্তু আপনারাই সহজে অনুমান করতে পারছেন। বলতে পারি, আমাদের জুটিকে দর্শক ১০০% একসেপ্ট করেছে। প্রযোজক আজিজ ভাইও আমাদের ব্যাপারে পজিটিভ। আসলে প্রডিউসারকে হ্যাপি করতে পেরেছি, এটাই আনন্দের। কারণ, এই মুহূর্তে ভালো সিনেমার জন্য প্রডিউসারের সন্তুষ্টি অনেক বেশি জরুরি।  

 

অন্য সহশিল্পীরা কেমন করেছে?

আমি ও পূজা ছাড়াও বাকি ফজলুর রহমান বাবু, বাপ্পারাজ, নাদের চৌধুরী ও সাঈদ বাবু ভাইসহ  অন্যরা যে কোনো চরিত্রে শতভাগ পারফেক্ট। তাদের নিয়ে নতুন করে কিছুই বলার নেই।

 

পরবর্তীতে হলের সংখ্যা কি আরও বাড়তে পারে?

হুমম...। হলের সংখ্যা আরও বাড়বে। এই পর্যন্ত ৫টি হলে আমি-পূজাসহ রায়হান রাফি গিয়েছি। এদিকে অনেক হল মালিক ডাবল দাম দিয়েই এই সিনেমাটি চালাতে চান বলেও আজিজ ভাই বলেছেন।

 

সিয়াম-পূজা জুটির ‘দহন’ এর আপডেট কী?

অনেক দূর এগিয়ে গেছি বলতে পারেন। পোড়ামন টু এর সাফল্যের পর নির্মাতাসহ আমি ও পূজা এটি নিয়ে আরও বেশি যত্নবান হচ্ছি।

সর্বশেষ খবর