মঙ্গলবার, ১ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

নতুন বছরে তারকা ভাবনা

শোবিজ প্রতিবেদক

নতুন বছরে তারকা ভাবনা

ববিতা : নতুন বছরে আমরা সব ক্ষেত্রে গতানুগতিক ধারা থেকে বেরিয়ে এসে নতুন আবহ যেন তৈরি করতে পারি সেই চেষ্টা থাকতে হবে। সব ক্ষেত্রে সাফল্যের ধারা রচনা করতে হবে। শুধু সংস্কৃতি নয়, রাষ্ট্রের সব স্তরে উন্নয়নের ধারা বজায় রাখতে হবে। সবার জীবন নতুনত্ব আর সফলতায় ধন্য আর পূর্ণ হোক এই কামনা করি।

 

শাকিলা : গত বছরের সব নেতিবাচক দিক দূরে সরিয়ে এ বছর সামনের দিকে এগিয়ে যাব এ প্রত্যাশা করি। গানের ভুবনে আরও নতুন নতুন শিল্পী আসবে। তারা সবাই সংগীত ভুবনকে মাতিয়ে রাখবে, এটাই আমার প্রত্যাশা। সবার জন্য রইল শুভ কামনা।

 

ফেরদৌস ওয়াহিদ : বছরের শুরু থেকে শেষ পর্যন্ত সবার ভালো কাটুক। দেশের মানুষ শান্তিতে থাকুক। নতুন বছরে নিজেও নতুনভাবে কাজ শুরু করব। গান ও পরিচালনা নিয়ে ব্যস্ত থাকব। আশা করি পরিকল্পনার সব কাজ এ বছর শেষ করতে পারব। আমাদের বিনোদন জগৎ আরও সামনের দিকে এগিয়ে যাবে। আমার প্রত্যাশা, আমরা আমাদের সংস্কৃতিকে মনের ভিতর লালন করব।

 

জুয়েল আইচ : সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। সবার জীবনে শান্তি আসুক। ভালো থাকুক সবাই। আমার প্রত্যাশা হিংসা-বিদ্বেষ ভুলে গিয়ে নতুনভাবে দেশকে এগিয়ে নিয়ে যাব। জাদুশিল্পী হিসেবে বলতে চাই, দর্শকদের আরও নতুন নতুন জাদু যেন এ বছর দেখাতে পাড়ি।

 

জয়া আহসান :গত বছর আমি বাংলাদেশে প্রচুর কাজ করেছি। এই কাজগুলোই হয়তো এ বছর আসছে । প্রত্যেকটা বছর, দিন, ঘণ্টাকে আমি ভালোবাসতে চাই। বাংলাদেশের সিনেমা নিয়ে ব্যাপক আশাবাদী। গতি থাকলে বদলে যাবে সব প্রতিবন্ধকতা। আর নিজেকে একটু সময় দিতে চাই। 

 

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর