বুধবার, ২ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

কেমন যাবে তারকাদের নতুন বছর

কেমন যাবে তারকাদের নতুন বছর
নতুন বছর এলেই সবার মনে প্রশ্ন জাগে কেমন যাবে আগামী দিনগুলো। এ আগ্রহের পারদ বেড়ে ওঠা নতুন কিছু নয়। সবাই চায় নতুন দিন সুন্দর করে সাজাতে। কিন্তু নিয়তির বিধান কী? এ প্রশ্ন সবার মনেই ঘুরপাক খায় সবসময়। অনেকে ভাগ্যের ওপর নিজেকে ছেড়ে দেয় বা ভাগ্যে বিশ্বাসী হয়ে ওঠে। তাই তারা আগামী দিনে ভাগ্যে কী আছে তা জানতে দ্বারস্থ হয় জ্যোতিষীর দরবারে। তারকাদের অনেকেই কিন্তু ভাগ্যে বিশ্বাস করেন। তাদের সেই সংবাদ জানাচ্ছেন প্রথিতযশা জ্যোতিষী- ড. কে. সি. পাল

 

রুনা লায়লা

বৃশ্চিক রাশির জাতিকা রুনা লায়লার জন্য ২০১৯ সালটি অতিশয় শুভ, স্মরণীয় ও বরণীয়। রাষ্ট্রীয়, সামাজিক এমনকি বৈদেশিক সূত্রে বিরল সম্মাননা পাওয়ার জন্য বছরটি রেকর্ড হয়ে থাকবে। পরিবারের খুব কাছের লোকের জীবনাবসানজনিত শোক-দুঃখের অশ্রুজল ঝরতে পারে। সন্তানের কোনো না কোনো সাফল্য বংশের মুখ উজ্জ্বল করবে। শত্রু ও বিরোধী পক্ষ সোচ্চার হয়ে সম্পত্তি আত্মসাৎ এমনকি মামলা-মোকদ্দমা ঠুকে দিতে পারে।

 

 

 

ববিতা

২০১৯ সালটি ববিতার জন্য শুভ-অশুভ মিশ্রিত। স্বাস্থ্যগত ব্যাপারে সময়োপযোগী চিকিৎসা গ্রহণ করতে হবে। রাষ্ট্রীয় বা সামাজিক পুরস্কারে ভূষিত ও বিলুপ্ত প্রায় চলচ্চিত্র অঙ্গনকে চাঙ্গা করতে তার অবদান চিরভাস্বর হয়ে থাকবে। দীর্ঘদিনের হারানো ধন-সম্পদ, সম্পত্তি পুনরুদ্ধার এমনকি নতুন বাহন ক্রয়ের জন্য বছরটি রেকর্ড হয়ে থাকবে। সন্তানের সাফল্যে গৌরবান্বিত হবেন। পীতপোখরাজ, হীরা ও মুক্তা ধারণ কর্তব্য।

 

 

 

 

ফারুক

সিংহ রাশির জাতক ফারুকের জন্য ২০১৯ সালটি দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হারানো চলচ্চিত্র জগৎকে পুনরুদ্ধারে তার ভূমিকা প্রশংসনীয় হবে। নিত্য-নতুন বাণিজ্যিক পরিকল্পনা ও ব্যবসায় পদার্পণ করার সম্ভাবনা রয়েছে। ৯ আগস্ট মঙ্গলের সিংহ রাশিতে পরিশ্রম, মিতব্যয় ও সঠিক  সিদ্ধান্ত সফলতার স্বর্ণশিখরে পৌঁছে দিতে পারে। যার ফলে রাষ্ট্রীয়, সামাজিক এমনকি বৈদেশিক সূত্রে বিরল সম্মানে ভূষিত হতে পারেন।

 

 

 

সাবিনা ইয়াসমিন

২০১৯ সালটি কন্যা রাশির জাতিকা সাবিনা ইয়াসমিনের জন্য শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। পুরাতন ক্রনিক ব্যাধি-পীড়ার সঙ্গে সঙ্গে ঘাতক ব্যাধি-পীড়ায় পড়তে পারেন। শিল্পাঙ্গনে নতুন চমক দেখাতে সক্ষম হবেন। ফলে রাষ্ট্রীয় ও সামাজিক পুরস্কার প্রাপ্তি শুধু নয়, সফলতা দ্বারে এসে টোকা মারবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম পূরণের জন্য এ বছরটি রেকর্ড হয়ে থাকবে। অশুভ প্রশমনের জন্য হীরা, পান্না, রক্তমুখী নীলা ধারণ শ্রেয় হবে।

 

 

 

এন্ড্রু কিশোর

এন্ড্রু কিশোরের জন্য ২০১৯ সালটি স্বর্ণোজ্জ্ব্বল বছর। এ বছরের শুভ গ্রহযোগে দেশ-বিদেশে তার সুনাম, যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা শুধু নয়, একাধিক দেশ থেকে বিরল সম্মাননা পেতে পারেন। শত্রু ও বিরোধী পক্ষ তার সুনাম, প্রতিষ্ঠা ও প্রভাব দেখে পিছু হটতে বাধ্য হবে। শরীর-স্বাস্থ্যের ব্যাপারে পুরাতন ক্রনিক ব্যাধি-পীড়া এমনকি হার্ট, লিভার ও কিডনি রোগে প্রচুর কষ্ট ভোগ হলেও জীবনের ঝুঁকি নেই। রাগ, জেদ, উত্তেজনা ও লৌকিকতা পরিহার করতে হবে।

 

 

 

সামিনা চৌধুরী

কন্যা রাশির জাতিকা সামিনা চৌধুরীর জন্য ২০১৯ সালটি শুভ সম্ভাবনাময় ও গর্বের বছর। দেশ-বিদেশের প্রশংসা শুধু নয়, পুরস্কারও আসবে হাতের মুঠোয়।  শরীর-স্বাস্থ্য ভালো থাকবে। তবে রাহু মঙ্গলের কুপ্রভাবে আকস্মিক সিদ্ধান্ত প্রচুর অর্থনাশ ও শত্রুর সৃষ্টি হবে। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি ও শ্রমিক কর্মচারীদের প্রতি তীক্ষ্ন নজর রাখা সমীচীন হবে। অশুভ প্রশমনের জন্য পীতপোখরাজ, গোমেদ ও হীরা ধারণ কর্তব্য।

 

 

 

 

শাকিব খান

শাকিব খানের জন্য ২০১৯ সালটি শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। অবশ্য হারানো চলচ্চিত্র জগতের ইমেজ ফেরাতে তার প্রচেষ্টা অব্যাহত থাকলেও খুব একটা সফলতা নেই। এ বছর একাধিক দেশ ভ্রমণের ইঙ্গিত শুধু নয়, বৈদেশিক সূত্রে সফলতা এমনকি কোনো না কোনো সম্মাননা পেতে পারেন। দাম্পত্য জীবনের ইতি নয়, বরং পুনরায় বিবাহবন্ধনে আবদ্ধ হতে পারেন। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যে লিপ্ত হওয়ার সম্ভাবনা থাকলেও রাজনৈতিক জীবনে পদার্পণের সম্ভাবনা কম।

 

 

 

সাদিকা পারভীন পপি

পপির জন্য ২০১৯ সালটি অশুভ ফলই বেশি ঘটতে পারে। দাম্পত্য, পারিবারিক ও সামাজিক কলহ-বিবাদ মিলিয়ে এ বছর লোকচক্ষুর আড়ালে থাকতে বাধ্য করতে পারে। অবশ্য দেবগুরু বৃহস্পতির শুভ প্রভাবে সংকটকালে বন্ধু-বান্ধব ও আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। ৩ মার্চের পর ছোট-বড় উভয় পর্দায় পুনরায় প্রবেশ পপিপ্রেমীদের মন চাঙ্গা করে তুলবে। সেই সঙ্গে হারানো চলচ্চিত্রাঙ্গন পুনরুদ্ধারে তার প্রচেষ্টা ও অবদান প্রশংসনীয় হবে।

 

 

 

অপু বিশ্বাস

২০১৯ সালটি অপু বিশ্বাসের জীবনে নতুন অধ্যায় রচিত হতে পারে। নতুন করে সংসার জীবনে পদার্পণ, বিদেশ গমন, এমনকি বিদেশে স্থায়ী বসবাস শুরু করার প্রবল সম্ভাবনা রয়েছে। শরীর-স্বাস্থ্যের ব্যাপারে সিজনাল রোগ-ব্যাধির সঙ্গে সঙ্গে ছোটখাটো অস্ত্রোপ্রচার ঘটতে পারে। শুত্রু ও বিরোধীরা সোচ্চার হয়ে আপনার সুখের সংসারে অশান্তির অনল  জ্বেলে দিতে পারে। মন সুর সংগীত, ধর্ম, আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

 

 

 

জেমস

২০১৯ সালটি জেমসের জন্য শুভ সম্ভাবনাময় ও রেকর্ড সৃষ্টিকারী  হবে। শিল্পাঙ্গনে তার নিত্যনতুন আকর্ষণীয় চমক, দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন।   স্বাস্থ্যের প্রতি তীক্ষণ নজর রাখুন। সময়োপযোগী চিকিৎসকের পরামর্শ গ্রহণ ও নিজে ড্রাইভ করা  থেকে বিরত থাকুন। এ বছর বিদেশ ভ্রমণ হবে প্রায় নিত্যমাসের ঘটনা; সেই সঙ্গে দেশ-বিদেশ থেকে বিরল সম্মাননা পেতে পারে। অশুভ প্রশমনের জন্য পীতম্বরি নীলা, ক্যাটস আই ও রক্তপ্রবাল ধারণ করা শ্রেয়।

 

 

 

মৌসুমী

মৌসুমীর জন্য ২০১৯ অশুভ ফলের পাল্লা ভারী হতে পারে। শরীর-স্বাস্থ্য খারাপ হয়েও ক্ষান্ত হবে না। খুব কাছের লোকের জীবনহানিজনিত শোক-দুঃখের অশ্রুজল ঝরতে পারে;  বড় পর্দায় খুব একটা দেখা মেলা দুষ্কর হবে।  ছোট পর্দায় তার সুনাম-সুখ্যাতি ক্রমশ ওপরের দিকে ধাবিত করবে। এ বছর গৃহবাড়ি, ভূ-সম্পত্তি এমনকি নতুন বাহন ক্রয়ের স্বপ্ন পূরণের সম্ভাবনা। মন সুর-সংগীত, ধর্মের প্রতি পুনরায় ঝুঁকে পড়বে। উপার্জিত অর্থে ধর্মীয় উপাসনালয় নির্মিত হতে পারে। শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্ল্যান-প্রোগ্রাম ফাঁস করে দিতে পারে, যার ফলে সংসার সমাজে ইমেজ নষ্ট হতে পারে।

 

 

ফেরদৌস

২০১৯ সালটি মিথুন রাশির জাতক ফেরদৌসের জন্য যথেষ্ট শুভ ও সম্ভাবনাময়। আয়-উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে, এমনকি প্রায় শেষ হয়ে আসা কাজ আটকে যেতে পারে। এ বছর লৌকিকতায় ব্যয়ের মাত্রা অতীতের রেকর্ড ছাড়িয়ে যেতে পারে। দাম্পত্য জীবন তথা সন্তান ভাগ্য ভালো যাবে। দেবগুরু বৃহস্পতির প্রভাবে কর্ম, ব্যবসা-বাণিজ্য শুধু নয়, ধর্মীয় যাত্রায় বিদেশ গমনের সম্ভাবনা প্রবল।

সর্বশেষ খবর