শিরোনাম
শুক্রবার, ৪ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

নতুন বছর বড় পর্দা মাতাবেন যারা...

নতুন বছর বড় পর্দা মাতাবেন যারা...
চলতি বছর বড় পর্দায় বেশকিছু ছবি নিয়ে আসছেন একাধিক তারকা। ছবিগুলো নানাদিক দিয়ে ইতিমধ্যে আলোচনায় এসেছে। আলোচিত ছবি নিয়ে পর্দা মাতাতে যারা আসছেন তাদের কথা তুলে ধরেছেন- আলাউদ্দীন মাজিদ

 

শাকিব খান

এক দশকেরও বেশি সময় ধরে ঢাকাই ছবি যার ওপর নির্ভর করে টিকে আছে সেই শীর্ষনায়ক শাকিব খান আসছেন প্রায় একডজন ছবি নিয়ে। এসব ছবির মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি হলো- শাহেনশাহ, একটু প্রেম দরকার, কালপ্রিট, বীর, অপারেশন অগ্নিপথ এবং নোলক। অ্যাকশন-রোমান্টিক ধাঁচের এসব ছবির প্রতি ইতিমধ্যে দর্শক আগ্রহ তৈরি হয়েছে। বীর ছবিটির প্রযোজক শাকিব খান স্বয়ং।

 

মাহিয়া মাহি

সবচেয়ে বেশি ছবির নায়িকা হয়ে বড় পর্দায় আসছেন মাহিয়া মাহি। এসব ছবির কয়েকটি হলো- অবতার, অন্ধকার জগত, আনন্দ অশ্রু, মন দেব মন নেব, প্রেমের বাঁধন, গোলাপতলীর কাজল প্রভৃতি।

 

ববি

ববি আসছেন শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে আলোচিত ‘নোলক’ ছবিতে। এ ছাড়াও ডি এ তায়েবের সঙ্গে ‘জঙ্গী’, কলকাতার নায়ক সোহমের সঙ্গে ‘রক্তমুখী নীল’, আর কণ্ঠশিল্পী এস ডি রুবেলের সঙ্গে জুটি বেঁধে ‘বৃদ্ধাশ্রম’ ছবিটি নিয়ে পর্দা রাঙাতে আসছেন ববি।

 

আরিফিন শুভ

‘মিশন এক্সট্রিম’ ও ‘সাপলুডু’র মতো ভিন্নমাত্রার গল্পে নির্মিত দুটি ছবি নিয়ে আসছেন শুভ। এ নায়কের কথায় নতুনত্বই ছবিগুলোর প্রাণ।

 

জয়া আহসান

বিজয়া, আমি প্রজা হবো, মেসিডোনা, ফুড়ৎ, কণ্ঠসহ বেশ কয়েকটি ছবি নিয়ে আসছেন জয়া আহসান। এই অভিনেত্রী বরাবরই ভিন্নস্বাদের গল্পের ছবিতে কাজ করতে পছন্দ করেন। এসব ছবিও একই ধারার।

 

বিদ্যা সিনহা মিম

মিম আসছেন ওয়েব সিরিজ ‘বিউটি এন্ড বুলেট’ ছাড়াও  থাই কারি, সাপলুডু, দাগ শিরোনামের রোমান্টিক অ্যাকশন ধাঁচের ছবি নিয়ে পর্দা মাতাতে।

 

তিশা

তিশা সবসময়ই ভিন্নধারার ছবি দিয়ে দর্শক মন মাতান। এ বছর তিনি আসছেন ‘ফাগুন হাওয়া’ ও ‘শনিবার বিকেল’ শিরোনামের এমনই দুটি ছবি নিয়ে।

 

ডি এ তায়েব

সন্ত্রাসী চরিত্র কাঙাল নিয়ে বড় পর্দা মাতাতে আসছেন ডি এ তায়েব। মাহাবুবা শাহরীন প্রযোজিত ও বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগত’ শিরোনামের এই ছবিতে তায়েবের সঙ্গে জুটি বেঁধেছেন মাহিয়া মাহি।

 

রোদেলা জান্নাত

মিস্টি মেয়ে রোদেলা জান্নাত প্রথম ছবিতেই নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খানকে। ছবির শিরোনাম ‘শাহেনশাহ’।

 

নুসরাত ফারিয়া

জাজ মাল্টিমিডিয়ার বাইরে এসে প্রথম বড় পর্দায় আসছেন নুসরাত ফারিয়া। শাকিবের সঙ্গে জুটি বাঁধা তার ‘শাহেনশাহ’ ছবিটি এ বছর মুক্তি পাবে।

 

 পূর্ণিমা

দীর্ঘ বিরতি দিয়ে চলতি বছর পূর্ণিমা আসছেন ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ ছবি দুটি নিয়ে। দুটি ছবিই নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।

 

পপি

ঢালিউডের বুনোসুন্দরী খ্যাত নায়িকা পপি প্রায় অর্ধডজন ছবি নিয়ে আসছেন। এর মধ্যে রয়েছে সাহসী যোদ্ধা, সেভ লাইফ, কাটপিস প্রভৃতি।

 

সিয়াম

পোড়ামন টু ও দহন খ্যাত নায়ক সিয়াম আসছেন তৌকীর আহমেদ নির্মিত ‘ফাগুন হাওয়া’ নিয়ে। এ ছাড়া জাজের আরেকটি নাম চূড়ান্ত না হওয়া একটি ছবিতেও দেখা যাবে তাকে।

 

সারাহ জেরিন

জাজের আবিষ্কার নায়িকা সারাহ জেরিন আসছেন ‘নিশ্চুপ ভালোবাসা’ ও ‘সাহসী সাংবাদিক’ ছবি দুটি নিয়ে। এ ছাড়া নাম চূড়ান্ত না হওয়া আরও কয়েকটি ছবিতে দেখা যাবে তাকে।

 

অর্চিতা স্পর্শিয়া

জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার ‘বন্ধন’, ‘কাঠবিড়ালী’, ‘আবার বসন্ত’ ছবিগুলো বড় পর্দায় মুক্তির জন্যে প্রস্তুত। নতুন আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবিটির নাম ‘মানুষের বাগান’। নির্মাতা নুরুল আলম আতিক। এ ছাড়াও সামনে বেশকিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকবেন তিনি। 

 

বাপ্পী চৌধুরী

শাহ আলম মণ্ডল পরিচালিত ‘গুণ্ডাগিরি’ ছবিটি নিয়ে আসছেন বাপ্পী। তার বিপরীতে অভিনয় করেছেন অ্যানি। এ ছাড়া তারেক শিকদারের ‘দাগ’, দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’, বেলাল সানীর ‘ডেঞ্জার জোন’ পর্দায় আসবে।

সর্বশেষ খবর