সোমবার, ১৮ মার্চ, ২০১৯ ০০:০০ টা

ঘনিষ্ঠভাবে ছবি তুললে দোষ কোথায়

ঘনিষ্ঠভাবে ছবি তুললে দোষ কোথায়
আবার মাহী ঝড়, আবার চাউর হয়েছে মাহিয়া মাহীর গোপন প্রেম আর সংসার ভাঙার গুঞ্জন। এমন গুঞ্জন নিয়ে এই নায়িকা কি বলেন, সে কথাই তুলে ধরেছেন - আলাউদ্দীন মাজিদ

 

শুরুতেই কমন প্রশ্ন, কেমন আছেন?

আলহামদুলিল্লাহ, এক কথায় সৃষ্টিকর্তার কৃপা আর সবার দোয়ায় খুব ভালো আছি।

 

ছবি সংকটের এই সময়ে ব্যস্ততা কেমন?

এই তো আনন্দ অশ্রু ছবির শুটিং সোমবার। এ ছাড়া অবতার, প্রেমের বাঁধনসহ অনেক কাজ চলছে।

 

নির্মাতাদের অভিযোগ, আপনি আকাশচুম্বী পারিশ্রমিক দাবি করেন।

কখনোই অযৌক্তিক পারিশ্রমিক দাবি করিনি। সিদ্ধান্ত নিয়েছি গল্প ও নির্মাতা ভালো হলে নামমাত্র পারিশ্রমিকে কাজ করব।

 

২২ ফেব্রুয়ারি সর্বশেষ ‘অন্ধকার জগৎ’ মুক্তি পেল, কেমন সাড়া পেয়েছেন?

আশাতীত সাড়া পেয়েছি। জনপ্রিয় অভিনেতা ডি এ তায়েবের সঙ্গে আমার রসায়ন দর্শক সাদরে গ্রহণ করেছে। দর্শক প্রাণভরে ছবিটি উপভোগ করছে। সারা দেশে চতুর্থ সপ্তাহে এসেও ছবিটি প্রায় হাউসফুল ব্যবসা করছে।

 

কিছুদিন ধরে আপনাকে ঘিরে আবার নতুন প্রেমের খবর চাউর হয়েছে, এটি কীভাবে দেখছেন?

উফ, এসব গুঞ্জন কেন যে আমার পিছু ছাড়ছে না বুঝতে পারছি না। আসলে সেলিব্রেটিদের নামে এমন অবান্তর খবর রটিয়ে একটা শ্রেণি মজা নেয়, আর কিছু মানুষ অন্যের সুখ সহ্য করতে পারে না। এই যে, আমি এখন স্বামী-সংসার আর কাজ নিয়ে সুন্দর সময় পার করছি, এটি ওই মানুষগুলোর গাত্রদাহের কারণ হয়েছে। এমন রটনা নতুন নয়, এসব কানেও নেই না পাত্তাও দেই না।

 

একজন নায়ককে ঘিরে আপনার কিছু ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়েছিল, এ বিষয়ে কি বলবেন?

সে আবার কোন নায়ক, অনেকের সঙ্গেই তো ছবি তুলি। তবে আপত্তিকর বা গুঞ্জন উঠার মতো কোনো ছবি তো কখনো তুলিনি। চলচ্চিত্র জগতের মানুষরা একটি পরিবার। এখানে কেউ যদি কারও সঙ্গে ঘনিষ্ঠভাবে কথা বলে বা ছবি তুলে তাতে দোষটা কোথায়। আপত্তি করার কি আছে? আসলে কিছু মানুষ একবারও ভাবে না এতে একটি পরিবার কতটা বিব্রতকর অবস্থায় পড়তে পারে।

 

মাঝে আপনার সংসার ভাঙার খবরও চাউর হয়োছিল, কি বলবেন?

হুম, এটিও সেই অতি উৎসাহী মানুষগুলোর পাতানো গল্প। তাদের কাজই হলো এসব করে নোংরা মজা নেওয়া। এ বিষয়ে কিছু বলতেও রুচিতে বাধে। শুধু বলব আমি আর অপু সুখে সংসার করছি।

 

কিন্তু বেশ কিছুদিন আগে স্বামীর সঙ্গে অভিমান চলছে, এমন একটি স্ট্যাটাস নিজেই ফেসবুকে দিয়েছিলেন, কেন?

এটি করার কারণ আছে, অপুর সঙ্গে এখন খুব একটা ছবি পোস্ট দেওয়া হয় না। এ কারণটা একেবারে ব্যক্তিগত, কিছুটা অভিমানেরও। আগে আমি অপুর সঙ্গে ছবি পোস্ট করেছি। অনেক রোমান্টিক স্ট্যাটাস দিয়েছি। কিন্তু অপু এ বিষয়ে খুব একটা আগ্রহী নয়। সে আমাকে নিয়ে  তোলা কোনো ছবি খুব একটা ফেসবুকে দেয় না। তেমন রোমান্টিক  পোস্টও দেয় না। তাই আমি অপুকে বলেছি- যতদিন তুমি আমার সঙ্গে  তোলা ছবি ফেসবুকে দেবে না কিংবা রোমান্টিক পোস্ট দেবে না, ততদিন আমি তোমার সঙ্গে কোনো ছবি ফেসবুকে দেব না। এই হলো ঘটনা। হা, হা, হা...

 

বেশ কিছুদিন ধরে আপনাকে তেমন কোনো অনুষ্ঠানেও দেখা যাচ্ছে না, তাই না?

হ্যাঁ, কথাটি সত্য। আসলে কিছুদিন ধরে সময়টা ভালো যাচ্ছে না। শিল্পী সমিতির পিকনিকের সময় ছিলাম হাসপাতালে। পরিচালক সমিতির পিকনিকের সময় আমার শ্বশুর অসুস্থ হয়ে পড়েছিলেন। দ্রুত সিলেট যেতে হয়েছে। এসব নিয়ে খুব ঝামেলায় আছি, তাই কোথাও যাওয়ার সময় হয়ে উঠে না। অন্য কিছু নয়।

সর্বশেষ খবর