বুধবার, ২৭ মার্চ, ২০১৯ ০০:০০ টা

রাজের ছবি দিয়ে ফিরছেন

শোবিজ ডেস্ক

রাজের ছবি দিয়ে ফিরছেন

২০০১-এ গাঁটছড়া বেঁধেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী ও নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তার পর রাজ কাজে ফিরলেও শুভশ্রী এতদিন মন দিয়ে সংসার করছিলেন। সময় দিচ্ছিলেন পরিবারকে। এবার তারও ঘরে ফেরার সময়। ফিরছেন তিনি। ফিরছেন রাজের ছবি দিয়েই।

রাজ চক্রবর্তী প্রোডাকশনের পরের ছবি ‘পরিণীতা’। সোমবার হলো এর শুভ মহরত এই ছবিতে শুভশ্রীকে কাস্ট করেছেন রাজ। বিয়ের পর এই ছবির মাধ্যমেই অনস্ক্রিন কামব্যাক হবে নায়িকার।

সোশ্যাল মিডিয়ায় মহরতের ছবি  শেয়ার করে রাজ জানিয়েছেন, রাজ চক্রবর্তী প্রোডাকশনের তৃতীয় ছবি ‘পরিণীতা’। শুভশ্রী ছাড়াও ঋত্বিক চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, আদৃতের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ হতে চলেছে এই ছবি। পরিচালনার দায়িত্বে রাজ স্বয়ং।

স্ক্রিনপ্লে এবং ডায়ালগ লিখবেন পদ্মনাভ দাশগুপ্ত। মানস গঙ্গোপাধ্যায়ের ক্যামেরা এবং অর্কপ মুখোপাধ্যায়ের মিউজিক থাকবে ‘পরিণীতা’য়। অফ স্ক্রিনে রাজ-শুভশ্রীর জুটি জনপ্রিয় অনস্ক্রিনে পরিচালক-নায়িকার জুটি কতটা সফল হয়, এখন সেদিকেই তাকিয়ে সিনে মহল। শুভশ্রীর এই ফিরে আসার প্রতি ওপার বাংলার মতো এপার বাংলার দর্শকরাও তীর্থের কাকের মতো প্রহর গুনছেন। ২০১৪ সালে ঢাকার সঙ্গে কলকাতার যৌথ ছবি অনন্য মামুন পরিচালিত ‘আমি শুধু চেয়েছি তোমায়’ তে এদেশের দর্শকরা প্রথম তাকে বড় পর্দায় দেখেন। এর আগে অবশ্য ডিভিডির কল্যাণে ছোট পর্দায় কলকাতার ছবিতে দর্শক তাকে দেখে   তার প্রেমে পড়েছিল। এরপর ঢালিউডের শীর্ষনায়ক শাকিবেরে সঙ্গে বেশ কটি    ছবিতে তাকে দেখেছে এদেশের দর্শক।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর