মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

বিয়ের ঢোল মিডিয়াপাড়ায়

পান্থ আফজাল

বিয়ের ঢোল মিডিয়াপাড়ায়

শোবিজ জগতে অবিবাহিত তারকাদের প্রেম, বিয়ে নিয়ে ভক্তদের থাকে নানারকম কৌতূহল ও আগ্রহ। তারকারা কে কার সঙ্গে প্রেম করছেন, কে কাকে বিয়ে করছেন, পাত্র বা পাত্রী কেমন, কবে-কখন বিয়ে করছেন অথবা বিয়েটা কি আদৌ হবে কিনা- এসব খবর জানতে ভক্তরা থাকেন অপেক্ষায়। তবে একটা কথা ঠিক যে, শোবিজ অঙ্গনে যেটা আজ গুঞ্জন বলে হেসে উড়িয়ে দিচ্ছেন সবাই সেটা প্রায় সময়ই হয় সত্যি! অনেক সময় গোপনে হয়ে যায় তারকাদের বিয়ে। এই খবর পরে প্রকাশ হয়। এ বছর অনেক তারকারই বিয়ের শানাই বাজতে পারে বলে গুঞ্জন রয়েছে। বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কিছু তারকা অভিনেতা-অভিনেত্রী ও কণ্ঠশিল্পী। আবার এ বছর বিয়ের প্লান না করলেও পরবর্তীতে অনেক তারকাই নিচ্ছেন বিয়ের প্রস্তুতি। সম্প্রতি শোবিজের বাতাসে উড়ছে এ প্রজন্মের তারকা অভিনেত্রী সাবিলা নূরের বিয়ের খবর। নাটকের শুটিং স্পট, আড্ডায় তথা শোবিজপাড়ায় উঠে আসছে এই তারকার বিয়ের খবরটি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকেই লিখেছেন। এদিকে সাবিলা নূরের সেই রহস্যময় পাত্রের সন্ধানও পাওয়া গেছে বিশ্বস্ত একটি গোপন সূত্রের বরাতে। পাত্রের নাম নেহাল তাহের, বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএটিভির অনলাইন ব্রডকাস্টার। তার সঙ্গে কথা বললে জানান, ‘বিয়ে নিয়ে প্লানিং এখনো হয়নি। ভেন্যুই তো ঠিক হয়নি! সব ফিক্সড হলে জানতে পারবেন।’ সাবিলার সঙ্গে যোগাযোগ করা হলে বিয়ের বিষয় নিয়ে তেমন করে বলতে চাননি। তিনি শুধুই বললেন, ‘এ মাসেই বিয়ে হচ্ছে না। পরীক্ষা আছে, পরীক্ষা দেব। আর বিয়ে করলে লুকিয়ে করব না, বলেই করব।’

এদিকে শোবিজ অঙ্গনে জোর গুঞ্জন শোনা যাচ্ছে যে, সারিকার সাবেক স্বামী মাহিম করিম খানকে বিয়ে করতে যাচ্ছেন এ প্রজন্মের জনপ্রিয় মডেল-অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া! বিয়ের প্রস্তুতিও নিচ্ছেন দুজনে জোরেশোরেই। বিয়ের আগে চুটিয়ে প্রেম করছেন। বিভিন্ন অনুষ্ঠান, ইভেন্ট ছাড়াও একসঙ্গে বিভিন্ন স্থানে ঘুরেও বেড়াচ্ছেন। তাদের সম্পর্ক নিয়ে শোবিজপাড়ায় চলছে কানাঘুষা। বিষয়টি শতভাগ নিশ্চিত বলেও দাবি করছেন অনেকে। মডেল মাহিম করিম অভিনেত্রী সারিকার সাবেক স্বামী। জানা গেছে, চলতি বছর ফেব্রুয়ারিতে একটি মিউজিক ভিডিওতে কাজ করার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে বলে গুঞ্জন রটে শোবিজপাড়ায়। আবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও দেখা যায়, দুজনার বেশকিছু ঘনিষ্ঠ ছবি। যেখানে শুভাকাক্সক্ষী অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাদের। তবে মুমতাহিনা টয়া ও মাহিম দুজনেই বিষয়টি শুধুই গুঞ্জন বলে উড়িয়ে দিচ্ছেন। তারা জানান, ‘তারা দুজন ভালো বন্ধু। এ ছাড়া আর কিছু নয়।’ যদিও কিছুদিন আগে টয়া ঘোষণা দিয়েছিলেন, খুব শিগগিরই তিনি বিয়ে করতে যাচ্ছেন। বর হিসেবে পছন্দের মানুষকে নির্বাচনও করে রেখেছেন। দেখার পালা, মাহিম-টয়ার প্রেম ও বিয়ের প্রস্তুতির বিষয়টি আদৌ কি শুধুই গুঞ্জন, নাকি অন্য কিছু।

এদিকে এই সময়ের আলোচিত অভিনেত্রী মেহজাবিনের বিয়ে নিয়ে একাধিকবার আলোচনা হলেও শেষ পর্যন্ত গুজব বলেই উড়িয়ে দিয়েছেন। নির্মাতা আদনান আল রাজিবও বিষয়টিকে একাধিকবার গুজব বলেছেন। তবে বিশ্বস্ত সূত্রে জানা যায়, দুজনের বিয়ে হয়েছে অনেক আগেই। আর যদি নাও হয়ে থাকে তবে বছরের যে কোনো সময়ই তারা বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলে কানাঘুষা চলছে। তাহলে গুঞ্জন কি সত্যি হবে?

ভাবনা-অনিমেষের মধ্যকার সম্পর্ক মিডিয়া অঙ্গনের প্রায় সবারই জানা। তারা তাদের সম্পর্কে ‘জাস্ট ফ্রেন্ড’ বলে অভিহিত করলেও বিভিন্ন সূত্র, ফেসবুকে একটু নজরদারী করলেই তাদের সম্পর্ক ভালোভাকেই আঁচ করা যাবে। তাদের বিয়ে হয়ে গেছে বলে গুঞ্জন আছে। তবে ভাবনা সেটা অস্বীকার করেন। তবে সম্পর্কটা বিয়ে পর্যন্ত গড়াবে কিনা, তা দেখার অপেক্ষায়!

অন্যদিকে ঘনিষ্ঠ একটি সূত্র থেকে জানা গেছে, জনপ্রিয় অভিনেত্রী সাফা কবিরেরও জীবনসঙ্গী চূড়ান্ত। তিনি এর আগে বিয়ের সম্পর্কে বলেন, ‘বাবা-মায়ের অনেক প্রিয় একটা মেয়ে আমি। তাই বিয়ে লুকিয়ে করে তাদের কষ্ট দিতে চাই না। বর্তমানে অভিনয়টাই মনোযোগ দিয়ে করতে চাই। আর যখন সময় হবে পারিবারিকভাবেই করব। লুকানোর কিছু নেই।’ বিয়ে নিয়ে বেশ কয়েকবার আলোচনায় এসেছেন বিদ্যা সিনহা মিম। এই অভিনেত্রী বিয়ে নিয়ে আগেও বলেছেন, ‘বিয়ে করতেই হবে। কিন্তু আপাতত বিয়ের কোনো ভাবনা মাথায় নেই।’

এদিকে অভিনয়শিল্পী মমও বিয়ে করে সংসার করছেন একজন চলচ্চিত্র ও নাট্য পরিচালকের সঙ্গে। বিয়ের বিষয়টি প্রকাশিত হোক, তা দুজনের কেউই চান না। মৌসুমী হামিদ-সুমন আনোয়ারের সম্পর্ক নিয়ে অনেক আগে থেকেই মিডিয়াপাড়ায় চলছে জোর গুঞ্জন। যদিও মৌসুমী হামিদকে ইদানীং র‌্যাম্প মডেল তানভীরের সঙ্গে বেশি দেখা যায়। তাদের মধ্যকার সম্পর্ক প্রেমে রূপান্তরিত হয়েছে বলে চলছে কানাঘুষা। এদিকে গোপন সূত্র থেকে জানা গেছে, জোভান আহমেদও জীবনসঙ্গী চূড়ান্ত করেছেন। এ বছর ঘর বাঁধতে পারেন অভিনেত্রী সালহা খানম নাদিয়াও। তিনি জানিয়েছেন বিয়ে আসলে ভাগ্যের ব্যাপার। তবে কবে নাগাদ বিয়ে করব তা এখনই ঠিক বলতে পারছি না। বিয়ের বিষয় হলে একসময় সবকিছু জানিয়ে দেব।’ তবে যে কোনো সময় বিয়ের পিঁড়িতে বসতে পারেন নাদিয়া আফরিন মিম, নুসরাত ফারিয়া, কণা, কর্নিয়া, পপি, স্পর্শিয়া, প্রভাসহ অনেক তারকাই। এর আগে সিয়াম আর শবনম ফারিয়ার বিয়েটা ছিল চমকে ভরা। কারণ চুপিসারে বিয়ের কাজটি সেরে নেওয়ার পরিকল্পনা করলেও শেষ পর্যন্ত তা আর গোপন থাকেনি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর