বুধবার, ১০ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

ফারিয়ার ‘বিবাহ অভিযান’

শোবিজ প্রতিবেদক

ফারিয়ার ‘বিবাহ অভিযান’

কমেডি ও রোমান্টিক ধাঁচের একটি কলকতার ছবিতে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। ছবির নাম ‘বিবাহ অভিযান’। কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে নির্মিত হচ্ছে এই সিনেমাটি। কলকাতার পরিচালক বিরসা দাসগুপ্তের পরিচালনায় ছবিতে অঙ্কুশসহ রুদ্রনীল ঘোষ, সায়নী ঘোষ, প্রিয়াঙ্কা সবাই কলকাতার। শুধু নুসরাত ফারিয়া বাংলাদেশের। ছবির চল্লিশ শতাংশ কাজ ইতিমধ্যে শেষ।

নুসরাত ফারিয়া বললেন, ‘এই প্রথম কোনো শুটিং সেটে যাওয়ার জন্য অপেক্ষা করে বসে থাকি। কখন যাব, এমন লাগছে।’ বোঝাই যাচ্ছে নুসরাত ফারিয়া সেখানকার পরিবেশের সঙ্গে মানিয়ে নিয়েছেন বেশ। কিন্তু কলকাতার ভাষা এবং সেখানকার মানুষের বডি ল্যঙ্গুয়েজ ফুটিয়ে তুলতে সমস্যা হচ্ছে কী? তিনি আরও বলেন, ‘এখানে আমার চরিত্রটি কমেডি করায় কিন্তু চরিত্রটি নিজে কমেডি’র না। অনেকে মনে করেন কমেডির চরিত্রে কাজ করা বুঝি সহজ। এটা ভুল ধারণা। সাবলিলভাবে অন্যকে হাসানো খুব কঠিন কাজ। এর আগে আমি অ্যাকশন লুকে, কখনো বা ‘পাশের বাড়ির মেয়ে’ এমন চরিত্রে অভিনয় করেছি। কিন্তু এটাতে তেমন কিছু না। আমার চরিত্রটা কেমন সেটা নিয়ে কিছু বলতে পারব না এখন। তবে এটা বলতে পারি ছবিটি নতুন সময়ের, তাই এর স্বাদ, ঢং ও ধরনও হবে নতুন। ছবিটি নিয়ে পরিচালকের ভিশন অন্যরকম।’

নুসরাত ফারিয়া ‘বিবাহ অভিযান’ ছবির শুটিং করছেন কলকাতায়। ৭ এপ্রিল গেছেন দিল্লিতে। সেখানে একটি মোবাইল লঞ্চিংয়ের অনুষ্ঠানে অংশ নেবেন তিনি। ১০ এপ্রিল আবার যুক্ত হবেন শুটিংয়ে। ২৬ এপ্রিল পর্যন্ত চলবে টানা শুটিং।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর