Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৫ এপ্রিল, ২০১৯ ২৩:১৮

ইন্টারভিউ

অভিনয়টাই বেশি উপভোগ করি

অভিনয়টাই বেশি উপভোগ করি
সুমাইয়া শিমু

ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেত্রী সুমাইয়া শিমু। দীর্ঘ সময় ধরে তিনি নাট্যাঙ্গনে স্বমহিমায় বিচরণ করছেন। কিছুদিন বিরতি নিয়ে আবারও অভিনয়ে নিয়মিত হচ্ছেন। সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে তার সঙ্গে কথা বলেছেন- পান্থ আফজাল

 

♦ কেমন আছেন? লন্ডন, স্কটল্যান্ড ও তুরস্কে কী জন্য গিয়েছেন?

অনেক ভালো আছি। ঘুরতে আসা আর কি! আগে লন্ডনে এসেছি। এরপর স্কটল্যান্ডের এডিনবার্গ ঘুরে এখন তুরস্কে। আমি ট্রাভেল করতে খুবই পছন্দ করি। সেই হিসেবে এবারের ভ্রমণ। বড় বোনের মেয়ে লন্ডনের কিংস কলেজে পড়ে। ও এবার ১৫ দিনের ছুটি পেয়েছিল। তাই ওর সঙ্গে সময় কাটাতে ঘুরতে আসা। এখন তুরস্কের ইস্তাম্বুলে আছি।

♦ অনেক দিন অভিনয় থেকে দূরে ছিলেন। নাটকে অভিনয় কেন কম করেন?

প্রথমদিকে অনেক করেছি। এখন তো আগের থেকে কম করি। অনেকেই অভিযোগ করেন, কেন কাজ কম করা হয়! ফেসবুকের পোস্টে প্রায় ৬০০-৭০০ ভক্তের কমেন্টই থাকে কেন কাজ কম করি! আসলে ফ্যামিলি, বিয়ে, ব্যক্তিগত কিছু বিষয় নিয়ে ব্যস্ত বেশি থাকা হয়, সময় দিতে হয়। তবে অভিনয়কে আমি সব সময়ই ভালোবাসি।

♦ ভক্ত-দর্শকদের অভিযোগ আপনি কিছুটা প্রচারবিমুখ। দীর্ঘ সময়ে অনেক কাজ করলেও সেগুলো প্রচারের অভাবে সামনে আসেনি। কারণটা কী?

এটা অবশ্য এবার কাটিয়ে ওঠার চেষ্টা করছি। আগে অনেক কাজ করলেও ব্যস্ত থেকেছি শুটিং নিয়ে। বিভিন্ন মাধ্যমে প্রচার, সোশ্যাল মিডিয়ায় প্রচারে কম সময় দিয়েছি। তখন প্রচার নিয়ে ভাবিনি, তবে এখন ভাবার সময় এসেছে। সেই জন্যই নিজেকে আপডেটেড করার চেষ্টা করছি।

♦ তাহলে অভিনয়ে এবার নিয়মিত হবেন...

হুমম...আবারও নিয়মিত কাজ করব। ২৫ থেকে ২৬ দিন না হলেও নিয়মিত অভিনয় করার চেষ্টা থাকবে।

♦ এখন তো ডিজিটাল প্লাটফর্মের সময়। ওয়েব সিরিজে অভিনয়ে দেখা যাবে?

সবাই করলে আমি কেন নয়! অবশ্যই করব যদি ভালো গল্প, নির্মাণ হয়।

♦ নির্মাণে আসার ইচ্ছা রয়েছে?

আমি আসলে অভিনয়টাই সবচেয়ে বেশি উপভোগ করি। ডিরেকশন, রাইটিং নিয়ে  সেভাবে চিন্তা করিনি। ভবিষ্যতে হতে পারে।

♦ চলচ্চিত্রে অভিনয়ের কোনো সুখবর...

আগে অনেক চলচ্চিত্রের অফার এসেছিল। তখন ফ্যামিলি ও ব্যক্তিগত বিভিন্ন সমস্যার কারণে করতে পারিনি। আমি যে ধরনের চলচ্চিত্রে কাজ করতে চাই তা এখন হচ্ছে। ভালো অফার হলে অবশ্যই করব।

♦ ক্যাম্পাসকে কি মিস করেন?

চিরচেনা সেই ক্যাম্পাসকে প্রচুর মিস করি!


আপনার মন্তব্য