শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

নগর জুড়ে ছুটির আমেজ

নগর জুড়ে ছুটির  আমেজ

‘হ্যামলেট’ নাটকের একটি দৃশ্য

নাটক

আজ শেকসপিয়রের ‘হ্যামলেট’

আজ শুক্রবার শিল্পকলা একাডেমি মঞ্চায়ন করবে তাদের নিজস্ব প্রযোজনার নাটক ‘হ্যামলেট’। সন্ধ্যায় একাডেমির জাতীয় নাট্যশালার মূল মিলনায়তনে মঞ্চায়ন হবে নাটকটি। বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন একাডেমির প্রযোজনা বিভাগের শিল্পীরা।

 

প্রদর্শনী

জাতীয় ফটো প্রদর্শনী

বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আয়োজনে আজ শিল্পকলা একাডেমিতে শুরু হচ্ছে ‘রূপসী বাংলা জাতীয় ফটো প্রদর্শনী, প্রতিযোগিতা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান ১৪২৬।

সকাল ১০টায় একাডেমির চিত্রশালা মিলনায়তনে তিন দিনের এই প্রদর্শনীর উদ্বোধনীতে প্রধান অতিথি থাকবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। ২১ এপ্রিল শেষ হবে তিন দিনের এই প্রদর্শনী।

 

‘আর্ট ফর অটিজম’ প্রদর্শনী

ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদ ও চাইল্ড ফাউন্ডেশনের যৌথ আয়োজনে আজ শুক্রবার চারুকলা প্রাঙ্গণে শুরু হচ্ছে দুই দিনের প্রদর্শনী।

 

‘অন্তবিহীন পথ’ প্রদর্শনী

শিল্পী পারভীন জামান শাম্মুর শিল্পকর্ম নিয়ে আজ শুক্রবার ধানমন্ডির গ্যালারি চিত্রকে শুরু হচ্ছে ১১ দিনের প্রদর্শনী।

২৯ এপ্রিল শেষ হবে ১১ দিনের এই প্রদর্শনী।

অন্যান্য

নেপালি-বাংলা কালচারাল ইভিনিং

বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশিপ সোসাইটির আয়োজনে ও নেপাল দূতাবাসের সহায়তায় আজ জাতীয় জাদুঘরে অনুষ্ঠিত হবে নেপালি-কালচারাল ইভিনিং। সন্ধ্যা সাড়ে ৬টায় জাদুঘরের প্রধান মিলনায়তনে অনুষ্ঠিত হবে মনোজ্ঞ এই সংস্কৃতির আসর।

 

অসহায় শিশুদের জন্য আজ কনসার্ট

শিশুশ্রম রোধ, শিশু অধিকার সুরক্ষায় আজ শুক্রবার রাজধানীর ফার্মগেটের কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত হবে ‘চাইল্ড রাইটস অ্যাওয়ারনেস কনসার্ট।’ সন্ধ্যার এই কনসার্টে সংগীত পরিবেশন করবেন দেশবরেণ্য শিল্পী সাবিনা ইয়াসমিন ও হাসান আবিদুর রেজা জুয়েল।

সর্বশেষ খবর