রবিবার, ২৮ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

মিলার অভিযোগের জবাবে নওশীন ও পারভেজ সানজারি

মিলার অভিযোগের জবাবে নওশীন ও পারভেজ সানজারি

সম্প্রতি স্বামী ও শ্বশুরবাড়ির অমানিক নির্যাতনের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেন সংগীত তারকা মিলা ইসলাম। সেই সংবাদ সম্মেলনে তিনি তার সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারির বিরুদ্ধে তাকে নির্যাতনসহ বিভিন্ন অভিযোগ তুলে ধরেন। সেই সঙ্গে তার ডিভোর্সের পেছনে অভিনেত্রী নওশীনের সংশ্লিষ্ঠতাও তুলে ধরেন। সংগীত তারকা মিলার দাবি, নিজের সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছিলেন নওশীন। এর ফলে নেতিবাচক প্রভাব পড়ে তার পুরনো সংসারে। এদিকে সংবাদ সম্মেলনে নওশীনের সঙ্গে গত জুনে মোবাইল ফোনে বিবাদের একটি রেকর্ডও শোনান মিলা। তখনো ডিভোর্স হয়নি বলে জানান তিনি। এদিকে মিলা তার সংসার ভাঙার জন্য অভিনেত্রী নওশীনের পাশাপাশি বেসরকারি টিভি চ্যানেল ইটিভির এক নারী কর্মকর্তাকেও দায়ী করেন। মিলা তার বিবাহিত জীবনের আরও অনেক অজানা ঘটনা তুলে ধরতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন। তার ওপর হয়ে যাওয়া সাবেক স্বামীর নির্যাতনের সঠিক বিচারের প্রত্যাশা করেন। সেই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচারও চেয়েছেন। এদিকে নওশীন প্রসঙ্গে কথা বললে মিলা অভিযোগ করেন, ‘আমার স্বামীর সঙ্গে নওশীনের সম্পর্ক ছিল। তাদের ঘনিষ্ঠ ছবি হাতে পেয়ে নওশীনের স্বামী হিল্লোলকে জানানোর পরও কোনো সুরাহা হয়নি। উল্টো সাইবার ক্রাইমে আমার বিরুদ্ধে অভিযোগ করে তারা। পরে সাইবার ক্রাইম বিভাগ থেকে আমাকে বলা হয়, এসব নিয়ে প্রকাশ্যে কথা না বলাই ভালো। আমার প্রশ্ন হলো, নওশীন শোবিজের মেয়ে হয়ে শোবিজেরই আরেকজনের স্বামীকে নিয়ে এমন করল, আমরা শোবিজের মেয়েরা তাহলে কোথায় যাব? আর শুধু এ অভিনেত্রী নয়, অনেকের সঙ্গেই পরকীয়ায় আসক্ত আমার স্বামী।’ তবে মিলার এ অভিযোগের তীব্র প্রতিবাদ জানিয়েছেন অভিনেত্রী নওশীন। তার মতে, তাকে নিয়ে সাজানো এসব অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন, ভুল ও বানোয়াট। অন্যদিকে মিলার সাবেক স্বামীও একইভাবে মিলার সব অভিযোগ প্রত্যাখান করেন।

 

আমি চাই মিলা স্বাভাবিক জীবনে ফিরে আসুক

---------- নওশীন

আমি যদি মিলার সংসার ভাঙতে চাইতাম, তাহলে আগে আমার সংসার ভাঙতে হবে। আমি মিডিয়ার মেয়ে হয়ে শোবিজের আরেকটি মেয়ের সংসার কীভাবে ভাঙব? আর আমি মিলার নামে সাইবার ক্রাইমে কোনো কিছু করিনি। তাকে অনেকবার বোঝানোর চেষ্টা করেছি। হিল্লোলও বোঝানোর চেষ্টা করেছে। কিন্তু আমরা ব্যর্থ হয়েছি। সে ভুল বুঝছে সেটা বোঝানোর ক্ষমতা আমাদের নেই। জানি তার ব্যক্তিজীবনে দুঃসময় চলছে। একটা মেয়ে এমনিই বিপদে আছে, আমার মামলার কারণে সে আরও বিপদে পড়বে ভেবে মামলা করিনি। আমি চাই মিলা স্বাভাবিক জীবনে ফিরে আসুক। গান-বাজনা করুক। একইসঙ্গে অবশ্যই সে সুবিচার পাবে আশা করছি। আমার পরিচিত শিল্পী হিসেবে তার ভালো হোক আমি চাই।

 

তার প্রতিটি পদক্ষেপ ছিল আমার মূল্যবোধের বিরুদ্ধে

--------- পারভেজ সানজারি

একটি যৌথ পরিবারের ঘরের বউ কখনোই তার কাজের বুয়া-দাড়োয়ানকে দিয়ে সিগারেট আনানো, অশালীন কাপড়ে মুরব্বি-মেহমানদের সামনে যাওয়া, তুচ্ছ কথায় বাড়িতে ভাঙচুর করা ও প্রতিবেশীদের অস্বস্তিকর পরিস্থিতিতে ফেলা মেনে নেওয়া যায় না। তার প্রতিটি পদক্ষেপ ছিল আমার চিরায়ত মূল্যবোধের বিরুদ্ধে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অপ্রাসঙ্গিক বিষয়গুলো জনসমক্ষে এনে আমাকে হেয়-প্রতিপন্ন করার চেষ্টা করে যাচ্ছেন তিনি। প্রতিনিয়ত ব্যক্তিগতভাবে আক্রমণ করে চলেছেন। এতকিছুর পরেও তিনি হাস্যকরভাবে আমার সঙ্গে সংসার করতে চাইছেন, আমাকে নিজের স্বামীও দাবি করছেন। কিছু কল্পনাপ্রসূত বানোয়াট উপাত্ত দেখিয়ে আমার বিরুদ্ধে করা তার অভিযোগ আসলে কোনোটিই সত্যি নয়।

সর্বশেষ খবর