শুক্রবার, ৩ মে, ২০১৯ ০০:০০ টা

সিঙ্গাপুরে চিকিৎসা শুরু সুবীর নন্দীর

শোবিজ প্রতিবেদক

সিঙ্গাপুরে চিকিৎসা শুরু সুবীর নন্দীর

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাসেবা  দেওয়া শুরু হয়েছে দেশের বরেণ্য গায়ক সুবীর নন্দীর। বিষয়টি নিশ্চিত করেন সুবীর নন্দীর  মেয়ে ফাল্গুনী নন্দী। এর আগে গত মঙ্গলবার সকাল ১০টা ৪০ মিনিটে এয়ার অ্যাম্বুলেন্স সুবীর নন্দীকে নিয়ে সিঙ্গাপুরের উদ্দেশে যাত্রা করে। গত সোমবার রাতে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুর নিয়ে যাওয়ার কথা ছিল সুবীর নন্দীকে। কিন্তু অ্যাম্বুলেন্সে যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় বিমানবন্দর  থেকে সুবীর নন্দীকে আবার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে আসা হয়।

সুবীর নন্দীর চিকিৎসার বিষয়টি সমন্বয় করছেন সামন্ত লাল সেন। তিনি জানান, সিঙ্গাপুর  জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে অনেক দিন ধরেই যোগাযোগ করা হচ্ছিল। চিকিৎসার ব্যাপারে সবুজ সংকেত পাওয়ার পরই উন্নত চিকিৎসার সব ধরনের ব্যবস্থা করা রয়েছে সেখানে।

আগেই জানা গেছে, একুশে পদক পাওয়া দেশের বরেণ্য এই সংগীতশিল্পীকে দ্রুত সিঙ্গাপুরে নেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত রবিবার দুপুরে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন সামন্ত লাল সেন। তিনি বলেন, ‘সুবীর নন্দীর চিকিৎসা নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা হয়েছে। তিনি সুবীর নন্দীকে দ্রুত সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার জন্য নির্দেশ দিয়েছেন। তার চিকিৎসার সব দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী।’ 

 

সর্বশেষ খবর