রবিবার, ৫ মে, ২০১৯ ০০:০০ টা

ফের সুবীর নন্দীর অবস্থা সংকটাপন্ন

শোবিজ প্রতিবেদক

ফের সুবীর নন্দীর অবস্থা সংকটাপন্ন

শুক্রবার শোনা যাচ্ছিল আশার খবর। সুবীর নন্দী কিছুটা ভালো আছেন। কিন্তু গতকাল আবার হার্ট অ্যাটাক করেছেন বরেণ্য এই শিল্পী। তিনি লাইফ সাপোর্টে আছেন এবং তার অবস্থা সংকটাপন্ন।

বাংলাদেশ থেকে সুবীর নন্দীর চিকিৎসার বিষয়টি সমন্বয় করছেন জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জাতীয় সমন্বয়ক সামন্ত লাল সেন। সিঙ্গাপুর জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে সর্বক্ষণ যোগাযোগ রক্ষা করছেন তিনি। গতকাল সন্ধ্যায় তিনি বলেন, ‘আজ (শনিবার) সকালে সুবীর নন্দীর কন্যা ফাল্গুনী নন্দী আমাকে ফোন করে হার্ট অ্যাটাকের খবরটি জানান। আগে যেখানে ওষুধ ছাড়াই রক্তচাপ নিয়ন্ত্রণ করা যাচ্ছিল, এখন ওষুধ দিয়েও রক্তচাপ নিয়ন্ত্রণে রাখা যাচ্ছে না। সুবীর নন্দীর অবস্থা সংকটাপন্ন।’

গত প্রায় ১৮ দিন অজ্ঞান থাকার পর শুক্রবার চোখ মেলে তাকান সুবীর নন্দী। মেয়েকে দেখে কেঁদেছেন তিনি। উন্নত চিকিৎসার জন্য ৩০ এপ্রিল সিঙ্গাপুর নেওয়া হয় একুশে পদকপ্রাপ্ত বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দীকে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের এমআইসিইউতে চিকিৎসাধীন তিনি।

রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ১৬ দিন চিকিৎসার পর সুবীর নন্দীকে সিঙ্গাপুর নেওয়া হয়। তাকে সিঙ্গাপুরে নেওয়ার নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১২ এপ্রিল সুবীর নন্দী পরিবারের সবাইকে নিয়ে মৌলভীবাজারে আত্মীয়ের বাড়িতে যান। সেখানে একটি অনুষ্ঠান ছিল। ১৪ এপ্রিল ঢাকায় ফেরার পথে তিনি অসুস্থ হলে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। পরে লাইফ সাপোর্ট দেওয়া হয়।

সর্বশেষ খবর