রবিবার, ৫ মে, ২০১৯ ০০:০০ টা

কথা বলতে পারছেন এটিএম শামসুজ্জামান

শোবিজ প্রতিবেদক

কথা বলতে পারছেন এটিএম শামসুজ্জামান

কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। আর লাইফ সাপোর্ট লাগবে না তার। গত শুক্রবার সকালে তার লাইফ সাপোর্ট খুলে ফেলা হয়েছে। রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এই গুণী অভিনেতা। এটিএম শামসুজ্জামানের তত্ত্বাবধানকারী ডা. রবিউল আলীম জানান, এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তার লাইফ সাপোর্ট খোলা হয়েছে। তবে আরও পর্যবেক্ষণে তিনি থাকবেন বলেও জানান তিনি।

এদিকে সরেজমিন তাকে দেখতে গেলে অনেকটাই সুস্থ বলেই মনে হলো। হাসপাতালে আসা সবার সঙ্গে কথা বলছেন, নার্সদের সঙ্গে কথা বলছেন হেসে হেসে। তাই বলা যায়, তিনি ভালোই আছেন। এদিকে হাসপাতালে উপস্থিত রয়েছেন এটিএম শামসুজ্জামানের মেজো মেয়ে কোয়েল আহমেদ, সংগীতশিল্পী রফিকুল আলমসহ অনেকে।

প্রসঙ্গত, হঠাৎ অসুস্থবোধ করায় গত ২৬ এপ্রিল দিবাগত রাতে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় এই অভিনেতাকে। ওইদিন এটিএম শামসুজ্জামানকে স্যালাইন দেওয়া হয়। তখন হঠাৎ করে তার মলত্যাগে জটিলতা দেখা দেয়। এজন্য গত ২৭ এপ্রিল দুপুরে জরুরি ভিত্তিতে তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। সেখানে তার অস্ত্রোপচার সফলভাবে শেষ হয়। ২৮ এপ্রিল সকালে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। কিন্তু ৩০ এপ্রিল তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় এদিন বেলা ৩টার দিকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। এরপর তাকে পর্যবেক্ষণে রাখা হয়।

সর্বশেষ খবর