শুক্রবার, ২৪ মে, ২০১৯ ০০:০০ টা

বিশ্বকাপের গান নিয়ে আসিফ

শোবিজ প্রতিবেদক

বিশ্বকাপের গান নিয়ে আসিফ

২০০৪ সালে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভকামনা জানিয়ে ‘সাবাস বাংলাদেশ’ শিরোনামের একটি গান করেছিলেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। তখন গানটি ব্যাপক সাড়া ফেলে। ২০১৯ সালের বিশ্বকাপে টাইগারদের শুভকামনা জানিয়ে আবারও নতুন গান বাঁধলেন তিনি। ‘প্রাণে প্রাণে আওয়াজ তোল’ শিরোনামের গানটিতে আসিফের সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন সংগীতশিল্পী পূজা ও ঐশ্বর্য্য।

স্নেহাশীষ ঘোষের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন এমএমপি রনি। সম্প্রতি গানটির ভিডিওর শুটিং সম্পন্ন হয়েছে, নির্দেশনা দিয়েছেন মাহমুদ মাহিন।

এ প্রসঙ্গে আসিফ বলেন, ‘অনেকটা সময় পর জাতীয় ক্রিকেট দলকে নিয়ে নতুন গান করলাম আবার। মানুষের মধ্যে ক্রিকেটীয় উন্মাদনা আনার জন্য যা যা প্রয়োজন তা এ গানের কথা, সুর ও সংগীতায়োজনে আছে। গানটি প্রকাশের পর তা সবার ভালো লাগবে বলেই বিশ্বাস আমার।’ এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী পূজা বলেন, ‘ঈদের আগেই বিশ্বকাপ ক্রিকেট। এবারের আনন্দের মাত্রা দ্বিগুণ করে দিয়েছে এ ক্রিকেট। এ গানের কথা যেমন সুন্দর, তার চেয়ে বেশি সুন্দর হয়েছে এ গানের মিউজিক ভিডিও। আশা করছি গানটি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে। ২৫ মে গানটি প্রকাশিত হবে চিয়ার আপের অফিসিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে।

সর্বশেষ খবর