মঙ্গলবার, ৪ জুন, ২০১৯ ০০:০০ টা

ঈদের ছবি...

ঈদের ছবি...

ঈদ আনন্দের অন্যতম অনুষঙ্গ হলো বিনোদন। আর এই বিনোদনের প্রধান উপকরণ চলচ্চিত্র। খুশির এ দিনটিতে সবাই সিনেমা হলে গিয়ে মনের মতো চলচ্চিত্র দেখে আনন্দের মাত্রা বাড়িয়ে তোলে। এবারও ঈদ আনন্দের পরিপূর্ণতায় মুক্তি পাচ্ছে ৪টি চলচ্চিত্র। এসব চলচ্চিত্র নিয়ে আজকের ঈদ আয়োজন-

 

পাসওয়ার্ড

শাকিব খান অভিনীত ও প্রযোজিত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। এ ছবিতে শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন বুবলী। ঈদে বাংলাদেশে মুক্তির পর মালয়েশিয়া, কানাডা, লন্ডন, অস্ট্রেলিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে চলবে ‘পাসওয়ার্ড’। এ ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, অমিত হাসান, নাদের খান, ইমন প্রমুখ।

 

নোলক

শাকিব-ববি অভিনীত এবং সাকিব সনেট প্রযোজিত ও পরিচালিত ছবি ‘নোলক’ আসছে ঈদে। একটি পারিবারিক আবেগের ছবি নোলক। ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত প্রমুখ।

 

গোয়েন্দাগিরি

গোয়েন্দাগিরি ছবিটি মুক্তি পাবে এই ঈদে। এতে অভিনয় করেছেন শম্পা হাসনাইন, মিম চৌধুরী, সীমান্ত আহমেদ, কচি খন্দকার, তারেক মাহমুদ, কল্যাণ কোরাইয়া, তানিয়া বৃষ্টি প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন নাসিম সাহনিক। একদল টিনএজ ছেলেমেয়ে ছুটিতে বেড়াতে যাওয়া ও একটি অভিযানের গল্প নিয়েই ‘গোয়েন্দাগিরি’র কাহিনি।

 

আবার বসন্ত

ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্র ‘আবার বসন্ত’। এটি নির্মাণ করেছেন অনন্য মামুন। এ ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান। তার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী স্পর্শিয়া।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর