মঙ্গলবার, ৪ জুন, ২০১৯ ০০:০০ টা

নির্বাচিত ঈদ বিনোদন

নির্বাচিত ঈদ বিনোদন

ঈদ মানেই চ্যানেলে চ্যানেলে বর্ণাঢ্য অনুষ্ঠান। প্রতিটি চ্যানেল ঈদ উপলক্ষে সাজিয়েছে তাদের অনুষ্ঠানের ডালি। এবারের ঈদ আনন্দের সঙ্গে যোগ হয়েছে বিশ্বকাপ ক্রিকেট। প্রতিবারের মতো এবারও টিভিগুলো আয়োজন করছে নাটক, টেলিফিল্ম, চলচ্চিত্র, সংগীতানুষ্ঠানসহ রয়েছে অন্যান্য আয়োজন। তবে এত অনুষ্ঠানের ভিড়ে ভালো আয়োজন খুঁজে পাওয়া মুশকিল। আর তাই দর্শকদের সুবিধার্থে শোবিজ প্রকাশ করছে নির্বাচিত অনুষ্ঠানের হাইলাইটস।

 

ঈদে বড় আকর্ষণ ‘ইত্যাদি’

প্রতিবারের মতো এবারেও ছোট পর্দার বড় আকর্ষণ থাকবে ইত্যাদি। প্রতি বছরের মতো এবারও ঈদ আনন্দের সঙ্গে দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসছে হানিফ সংকেতের ইত্যাদি। তাই ইত্যাদিকে বলা হয় গণমানুষের অনুষ্ঠান। গত ৩০ বছর ধরে এত চ্যানেলের হাজারও অনুষ্ঠানের ভিড়ে এখনো দর্শক জরিপে শীর্র্ষে অবস্থান করছে ইত্যাদি। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কস্মেটিকস্ লিমিটেড। ইত্যাদি একযোগে প্রচারিত হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে ঈদের পর দিন রাত ১০টা ২০ মিনিটে।

 

নিউজ টোয়েন্টিফোরে ‘তর্কে তারকা’

তারকাদের নিয়ে হাস্যরসাত্মক রম্যবিতর্ক প্রতিযোগিতা ‘তর্কে তারকা’। তারকারা বিতর্ক করবেন তারকারাই বিচারক হবেন। আছেন বিতার্কিক।

তারকাদের মধ্যে আছেন এসআই টুটুল, আরমীন মুসা, কোনাল, কণা, দিনাত হাছান মুন্নী, টুম্পা। আর বিচারক হিসেবে থাকবেন সোহেল রানা, ফারুক, চম্পা, মিশা সওদাগর, ফাহমিদা নবী, বাপ্পা মজুমদার।

অনুষ্ঠানটি প্রযোজনা ও পরিকল্পনায় সামিয়া রহমান। ঈদের দিন থেকে রাত ৮টায় তিন দিন অনুষ্ঠানটি প্রচার হবে নিউজ টোয়েন্টিফোরে। উপস্থাপনা করবেন আবু হেনা রনি।

 

কৃষকের ঈদ আনন্দ

একটা সময় ছিল যখন টেলিভিশনে ঈদ অনুষ্ঠান মানেই শহুরে মানুষের হাসি-কান্নার গল্প। সেসব ঈদ আয়োজনে ঠিক কোথায় সেই গ্রামের কৃষকটি, যার শ্রমে-ঘামে উৎপাদিত ফসলে নিবারিত হয় মানুষের ক্ষুধা? সেই চিন্তা থেকে সারাজীবন কৃষকের সামনে মাইক্রোফোন আর ক্যামেরা ধরে রাখা টেলিভিশন অনুষ্ঠান নির্মাতা শাইখ সিরাজ সিদ্ধান্ত নেন নিজেই বানাবেন কৃষক ও গ্রামীণ মানুষের জন্য তাদের অংশগ্রহণেই ঈদ অনুষ্ঠান ফার্মারস গেইম শো ‘কৃষকের ঈদ আনন্দ’। আর এবারের অনুষ্ঠান ভরপুর থাকছে নানা চমকে। অনুষ্ঠানটি ঈদুল ফিতরের পরদিন বেলা সাড়ে ৪টায় চ্যানেল আইতে প্রচার হবে।

 

গানের আয়োজন

এই ঈদে ইভা রহমান হাজির হচ্ছেন ‘মনের ফ্রেমে তুমি’ শিরোনামের গানের অনুষ্ঠান নিয়ে। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায়।

 

এই ঈদেও ড. মাহফুজুর রহমান হাজির হচ্ছেন একক গানের অনুষ্ঠান ‘মন থেকে রইলো শুভ কামনা’ নিয়ে। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের তৃতীয় দিন রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায়।

 

নিউজ টোয়েন্টিফোরে রাত ১১ থেকে ১টা পর্যন্ত ‘বাংলার গান’। উপস্থাপনায় মাকসুদ। শিল্পী হিসেবে থাকছেন গাজী মাজহারুল আনোয়ার, দিঠি আনোয়ার, আগুন, রুমা ইসলাম, হুমায়রা বশীর ও রাজা বশীর। প্রচার হবে ঈদের দিন থেকে তৃতীয় দিন পর্যন্ত।

 

বিটিভিতে প্রচার হবে সামিনা চৌধুরীর একক সংগীতানুষ্ঠান ‘জাদুটা যদি সত্যি হয়ে যেত’। আড্ডায় অংশ নিয়েছেন মনোজ প্রামাণিক, নিকিতা নন্দিনী, স্মরণ ও অধরা জাহান। প্রচারিত হবে ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৬টা ২০ মিনিটে।

 

ঈদের ৭ দিনের প্রতিদিন জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহণে পরিবেশিত হবে মিউজিক্যাল লাইভ সুর আর গান। ঈদের প্রথম দিন গান পরিবেশন করবেন ইউসুফ আহমেদ খান ও দিঠি আনোয়ার। প্রচার হবে দেশটিভিতে বিকাল ৩টায়।

 

সেলিব্রেটি শো

 

সেলিব্রেটি শো ‘বন্ধু আমরা’। প্রচার হবে ঈদের ৪র্থ দিন সকাল ৯টা ৩০ মিনিট এসএটিভিতে। তানিয়া হোসেইনের উপস্থাপনায় অতিথি হিসেবে থাকছেন চিত্রনায়ক আলমগীর, ফারুক ও চম্পা।

 

চ্যানেল আইয়ে ঈদের তৃতীয় দিন বিকেল ৪টা ০৫ মিনিটে প্রচার হবে ঈদের বিশেষ নৃত্য অনুষ্ঠান ‘প্রাণের উৎসব’। নাচে অংশগ্রহণ করেছেন আনিসুর ইসলাম হিরু ও সৃষ্টি কালচারাল সেন্টার।

 

এটিএন বাংলা সেলিব্রেটি শো ‘স্টার ক্যানভাস’। শ্রাবণ্য তৌহিদার উপস্থাপনায় ঈদের দিন থেকে ৫ম দিন দুপুর ২টা ২০ মিনিটে এটি প্রচার হবে। প্রথম দিনের অতিথি মাহিয়া মাহি।

 

ঈদের দিন একুশে টেলিভিশনে প্রচার হবে শারমিন লাকীর উপস্থাপনায় বিশেষ রান্নার অনুষ্ঠান ‘সেলিব্রেটি কুকিং শো’। সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটি।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর