সোমবার, ৮ জুলাই, ২০১৯ ০০:০০ টা

শোবিজ অঙ্গনে ভাঙা-গড়া

শোবিজ অঙ্গনে ভাঙা-গড়া
শোবিজ তারকারা তাদের প্রেম-বিয়ে আর সংসারকে রীতিমতো যেন তাসের ঘর বানিয়ে ফেলেছেন। দীর্ঘদিন প্রেম, এরপর বিয়ে। কিছুদিন পরই সম্পর্কের ইতি ডিভোর্সের মাধ্যমে, এটাই যেন শোবিজ অঙ্গনে নিত্যনৈমিত্তিক ব্যাপার! কয়েক বছর ধরেই অনেক তারকা দম্পতির ঘর ভেঙেছে, আবার নতুন করে গড়েছে। সব সম্পর্কের সমাধান হিসেবে তারা বিচ্ছেদকেই কেন বেছে নিচ্ছেন? সবকিছুর রেশ ধরে কিছু তারকা দম্পতির বিবাহবিচ্ছেদ তুলে ধরেছেন-  পান্থ আফজাল

 

মিলা-পারভেজ সানজারী

সংগীতশিল্পী মিলা বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারীর সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কের পর ২০১৭ সালের ১২ মে বিয়ে করেন। বিয়ের মাত্র ১৩ দিন পরই তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। সেই জেরে বিচ্ছেদও হয় তাদের। বিচ্ছেদের পর মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে সাবেক স্বামী পারভেজ সানজারীর নামে মামলা করেন। মামলার পরই সানজারীকে গ্রেফতার করে পুলিশ। এদিকে মিলা তার সাবেক স্বামী এস এম পারভেজ সানজারীকে হত্যাচেষ্টার মামলায় ৮ সপ্তাহের আগাম জামিন পেয়েছেন। মিলার সাবেক স্বামী পারভেজ সানজারী ২ জুন দুর্বৃত্তদের ছোড়া অ্যাসিডে দগ্ধ হন।

 

সালমা-শিবলী-সাগর

ক্লোজআপ ওয়ান তারকা সালমা। ২০১১ সালে পারিবারিকভাবে শিবলী সাদিককে বিয়ে করেন। কিন্তু সাংসারিক দ্বন্দ্বের কারণে ২০১৬ সালের নভেম্বরে তাদের বিচ্ছেদ হয়। এরপর গত বছর ৩১ ডিসেম্বর সাগরের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয় সালমার। তবে বিয়ের কিছুদিন পরই কণ্ঠশিল্পী সালমার স্বামী সাগরের বিরুদ্ধে মামলা হয়। গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার পর সাগর এখন রয়েছেন কারাগারে।

 

হৃদয়-সুজানা

পারিবারিকভাবে বিয়ে করেছিলেন সংগীতশিল্পী হৃদয় খান ও মডেল-অভিনেত্রী সুজানা। কিন্তু মাত্র আট মাস পর ২০১৫ সালের ৬ এপ্রিল তাদের বিচ্ছেদ হয়। বিয়ের আগে হৃদয় ও সুজানার বন্ধুত্ব ছিল চার বছর। এখন হৃদয় আর সুজানা দুজন দুই পথে ব্যস্ত সময় অতিবাহিত করছেন।

  

তাহসান-মিথিলা

তাহসান-মিথিলার পরিচয় গানের মাধ্যমে। এরপর ধীরে ধীরে সম্পর্ক গড়ায় বিয়েতে। বিয়ের পর এ জুটি একাধিক নাটক ও বিজ্ঞাপনে কাজ করেন। কিন্তু হঠাৎ করেই তাদের সংসার ভাঙে। উল্লেখ্য, তাহসান ও মিথিলা ২০০৬ সালের ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। এদিকে মিথিলার জীবনে নতুন কোনো ভালোবাসার মানুষের আগমনী বার্তার গুঞ্জনও উঠেছে।

 

নিলয়-শখ

মডেলিং করতে গিয়ে শখ ও নিলয়ের পরিচয় হয়। সেই থেকেই একে অপরকে ভালো লাগা। দীর্ঘদিন প্রেম, এরপর বিয়ে ২০১৫ সালে। কিন্তু সংসার পাতার কয়েক মাস যেতে না যেতেই তাদের বিচ্ছেদ হয়। বর্তমানে শখ বিভিন্ন ব্যক্তিগত সমস্যার কারণে অভিনয় থেকে একটু দূরে থাকলেও নিলয় অভিনয় করে যাচ্ছেন। যদিও কিছুদিন আগে একটি নাটকে অভিনয়ের মাধ্যমে শখের শোবিজে ফেরার ইঙ্গিত সবাইকে কিছুটা হলেও স্বস্তি দেয়।

 

স্পর্শিয়া-রাফসান  ছোট পর্দার জনপ্রিয় তারকা অর্চিতা স্পর্শিয়া। আর অন্যদিকে রাফসান আহসান একজন পরিচালক। একটি অনলাইন শপের ভিডিওচিত্র নির্মাণের সময় তাদের বন্ধুত্ব। এরপর প্রেম এবং শেষমেশ বিয়ে। ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর স্পর্শিয়ার সঙ্গে রাফসানের বাগদান হয়। মাত্র দুই বছর সংসার করেন। এরপর সব সম্পর্কের অবসান টেনে তারা বিবাহবিচ্ছেদ করেন। তবে বিচ্ছেদের পরে স্পর্শিয়া নতুন করে জীবন শুরু করেছেন। ব্যস্ত রয়েছেন একাধিক চলচ্চিত্রে অভিনয় নিয়ে। ‘আবার বসন্ত’ ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়। সামনে মুক্তি পাবে স্পর্শিয়ার বন্ধন, কাঠবিড়ালী, মানুষের বাগানসহ বেশকিছু চলচ্চিত্র।

 

বাঁধন-সনেট

লাক্স তারকা আজমেরী হক বাঁধন-সনেটের বিবাহবিচ্ছেদ হয় হঠাৎ করেই। বিবাহবিচ্ছেদের আবেদনটি করা হয়েছিল ২০১৪ সালের ১০ আগস্ট। বিচ্ছেদটি গৃহীত হয় ২৬ নভেম্বর। ২০১০ সালের ৮ সেপ্টেম্বর হঠাৎ করেই ব্যবসায়ী মাশরুর সিদ্দিকীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পাঁচ মাস পরই তাদের বিচ্ছেদ হয়। কিছুদিন আগে সাবেক স্বামী আবার বিয়ে করেন। অন্যদিকে বাঁধন মেয়েকে নিয়েই বর্তমানে ব্যস্ত।

 

শাকিব-অপু

দাম্পত্য সম্পর্ক এখন অতীত। ভালোবেসেই বিয়ে করেছিলেন তারা। সংসারও করেছেন, তাদের সন্তান পৃথিবীতে আলোর মুখও দেখেছে। তারপরও মাত্র ১১ বছরের মাথায় ডিভোর্স নামক শব্দটি দিয়ে তারা দুই ভুবনের বাসিন্দা হয়ে যান। সব শ্রেণির মানুষ এমনকি তাদের দর্শক-ভক্তরাও এই ভাঙনে হতাশ। যদিও শাকিব আর অপু পুনরায় আগের মতোই দেখা করছেন বলে জানা যায়। তবে জীবন চলমান। শাকিব একাধিক চলচ্চিত্রে অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছেন। অপু বিভিন্ন ফটোশুট, অনুষ্ঠানে পারফর্মেন্স ও কিছু চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। সামনে বাপ্পীর সঙ্গে ‘শ্বশুরবাড়ী জিন্দাবাদ’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

 

নোভা-রায়হান

ছোট পর্দায় জনপ্রিয় মুখ নোভা। দেড় বছর প্রেম করার পর নির্মাতা রায়হান খানকে ২০১১ সালের ১১ নভেম্বর বিয়ে করেছিলেন। শেষ পর্যন্ত সম্পর্কের ইতি টানতে হয়। বিয়ের প্রায় দেড় মাস পর তাদের বিচ্ছেদের খবর মিডিয়ার সামনে প্রকাশ হয়।

 

চাঁদনী-বাপ্পা-তানিয়া

২০০৮ সালের ২১ মার্চ বাপ্পা মজুমদার ও চাঁদনীর বাগদান হয়। দীর্ঘ ৯ বছর সংসার জীবনের পর ছাড়াছাড়ি হয় তাদের। চাঁদনীর সঙ্গে বিচ্ছেদের পর ঘরোয়াভাবে বাপ্পা ও তানিয়ার আংটি বদল হয়। তানিয়া ২০১০ সালের ৩০ মার্চ চিত্রপরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাসকে ভালোবেসে বিয়ে করেছিলেন।

 

সারিকা-মাহিম

২০১৪ সালে ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে প্রেম করে বিয়ে করেন সারিকা। বিয়ের এক বছরের মাথায় সারিকার কোলজুড়ে আসে কন্যাসন্তান। তবে সংসার বেশিদিন স্থায়ী হয়নি। সারিকা আবার অভিনয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। করছেন অনেক নাটক ও টেলিফিল্ম। অন্যদিকে মাহিম করিমও নিজেকে প্রকাশ করছেন বিভিন্ন মিউজিক ভিডিওতে। যদিও তার নতুন করে জীবন শুরু করার ইঙ্গিত মিডিয়ায় ঠাহর হচ্ছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর