সোমবার, ৮ জুলাই, ২০১৯ ০০:০০ টা
ইন্টারভিউ

এখন কেউ আমাকে নিয়ে কাজ করতে চান না

আলী আফতাব

এখন কেউ আমাকে নিয়ে কাজ করতে চান না
লাক্স-চ্যানেল আই সুপারস্টারে প্রথম রানার আপ হয়ে মিডিয়ায় ভালোভাবেই কাজ শুরু করেছিলেন প্রসূন আজাদ। নানা কারণে হঠাৎ করেই তার পথচলায় খানিকটা ছন্দপতন হয়। অনেক ইচ্ছা থাকা সত্ত্বেও এখন খুব একটা কাজ করতে পারছেন না এই অভিনেত্রী। অভিনয় ও সমসাময়িক নানা বিষয় নিয়ে আজ তার আলাপন।

 

কাজ কমিয়ে দিয়েছেন কেন?

কাজ কমিয়ে দিইনি, পরিচালকরা এখন আর আমাকে নিয়ে কাজ করতে চান না। এছাড়া আমার যে ধারনের কাজ ভালো লাগে ওই ধরনের কাজে আমাকে নেন না এখন।

 

এর পেছনে কি কারণ থাকতে পারে?

আমি একটা সময় অনেক নাটকে অভিনয় করেছি। ওই সময়টায় আমাকে গাইড করার মতো কেউ ছিলেন না। আমি আমার মতো করে কাজ করেছি। অনেক সময় নিজের অজান্তে অনেককে ভুগিয়েছি, অনেকের সঙ্গে বাজে ব্যবহার করেছি। এছাড়া আরও একটি কারণ হতে পারে, আমার ওজন। শুটিং করার জন্য আমি হয়তো এখন ফিট নই।

 

একটা সময় এত নাটকে কাজ করেছেন কিন্তু এখন আর করতে পারছেন না। নিজের ভিতরে হতাশা কাজ করে না?

এখন সোশ্যাল মিডিয়ার যুগ। আমার ভক্তরা যখন আমাকে বলে ‘আপা আপনার নতুন নাটক কবে দেখব?’ তখন নিজের ভিতরে একটি কষ্ট কাজ করে। এছাড়া আমি যখন আমার নাটকের কাজগুলো দেখি, নিজের মধ্যে অ™ভুত এক অনুভূতি কাজ করে। আমার কাজের পরিমাণ কম ছিল কিন্তু ভালো গল্প ছাড়া কাজ করিনি।

 

তবে কি অভিনয়ে আপনাকে আর পাব না?

 কেন পাবেন না। ভালো গল্প নিয়ে কোনো পরিচালক যদি আমাকে ডাকে আমি কাজ করব। অভিনয়টা আমি অন্তরে ধারণ করি।

 

শুনলাম ‘মৃত্যুপুরী’ ছবির নাম পরিবর্তন হচ্ছে?

এই বিষয়টি পরিচালক জায়েদ রেজওয়ান ভালো বলতে পারবেন। আমি জানি, এই ছবিতে আমার অংশটুকুর শুটিং শেষ করে ফেলেছি। শুধু ডাবিং বাকি আছে। শুনেছি এই ছবির নতুন নাম ‘অন্ধকার রাজত্ব’। ‘ছবির গল্পটি দারুণ। তখন ৫০ ভাগ শুটিং হয়েছিল। দৃশ্যগুলো দেখে খুব ভালো লেগেছিল। অনেক স্বপ্ন দেখেছিলাম ছবিটি নিয়ে। যা হোক, সমস্ত অন্ধকার কাটিয়ে ছবিটি আলোর মুখ দেখবে জেনে খুশি হলাম।

 

শুনলাম আরও দুটি ছবির কাজ করেছেন?

হ্যাঁ, একটি রশিদ পলাশের ‘পদ্ম পুরাণ’ আর অন্যটি নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’। এই দুটি ছবির কাজই শেষ। কথা আছে এই বছরই ছবি দুটি মুক্তি পাবে।

 

এখন কীভাবে সময় কাটছে আপনার?

বাসায় চমৎকার সময় কাটছে। গল্পের বই পড়ছি। বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছি। এভাবেই চলে যাচ্ছে প্রতিদিন।

সর্বশেষ খবর