শিরোনাম
বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯ ০০:০০ টা
ইন্টারভিউ

ভালোবাসাই দায়িত্ব বাড়িয়ে দেয়

ভালোবাসাই দায়িত্ব বাড়িয়ে দেয়

এই সময়ের ‘বেপরোয়া’ চিত্রনায়ক রোশান। তার চলচ্চিত্রে আবির্ভাব জাজ মাল্টিমিডিয়ার পরীমণির বিপরীতে ‘রক্ত’ ছবির মাধ্যমে। এরপর মুক্তি পায় ‘ধেৎতেরেকি’ ও ‘ককপিট’। আরও বেশ কিছু ছবিতে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। ঈদে মুক্তি পাচ্ছে তার অভিনীত ‘বেপরোয়া’। সমসাময়িক ব্যস্ততা এবং বিভিন্ন বিষয় নিয়ে তার সঙ্গে কথা বলেছেন- পান্থ আফজাল

 

কেমন আছেন? ঈদে কি ‘বেপরোয়া’ মুক্তি পাবে?

আপনাদের এবং ভক্তদের ভালবাসায় ভালোই আছি। জি, এই ঈদেই আসছে। ঈদে আর কোনো রিহার্সেল নয়, ডাইরেক্ট অ্যাকশন... হা হা হা! সবকিছু চূড়ান্ত হয়ে গেছে। আশা করি, ঈদের দিন থেকে ছবিটি দর্শক প্রেক্ষাগৃহে দেখতে পাবেন।

 

কয়টি হলে মুক্তি পাবে?

সিনেপ্লেক্সসহ ৫০-এর অধিক হলে মুক্তি পাবে বলে জানি। পরবর্তীতে আরও বাড়তে পারে। জাজ মাল্টিমিডিয়া এ বিষয়টি সম্পর্কে ভালো বলতে পারবে।

 

বেপরোয়া নিয়ে প্রত্যাশা কেমন?

প্রত্যাশা আকাশচুম্বী; একশতে একশ। গত এক বছরে এমন ধরনের ছবি আসেনি। দর্শক হলে যাবে, ভালো মানের একটি ছবি দেখে হল থেকে মুগ্ধ হয়ে বের হবে। বেপরোয়া একটি লজিক্যাল গল্পের কাহিনি, মেকিং মানসম্পন্ন। অ্যাকশনে ভরপুর। আমার সর্বোচ্চ অভিজ্ঞতা দিয়ে কাজ করেছি।

 

তাহলে এবারের ঈদ হচ্ছে প্রেক্ষাগৃহে...

একদম! ঈদে হলে হলে গিয়ে ছবিটি দেখা হবে।

 

আপনার ‘সুন্দরীতমা’র কি খবর?

হা হা হা... আমার সুন্দরীতমা! যাই হোক, ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। সব ঠিকঠাক হলে বাকি সব জানতে পারবেন।    

 

আর মাসুদ রানার শুটিং শুরু হবে কবে?

বিষয়টি নিয়ে তেমন করে কিছু বলতে চাচ্ছি না। শুটিং হওয়ার কথা রয়েছে। এটি আমেরিকা প্রসেসিংয়ের ছবি। এখনো অডিশন চলছে। তবে যাই হোক না কেন, ভালো কিছুই হবে আশা করছি।

 

শুনলাম নতুন ধামাকা নিয়ে আসছেন...

ঠিকই শুনেছেন। একটি ছবির মহরত হবে ২৫ তারিখে। এরপর শুটিংয়ে যাব। সেই লেভেলের ছবি হবে! ফার্স্ট ক্লাস বলা যায়।

 

কেমন লাগছে সেলুলয়েডে মোড়া রুপালি জগৎ?

আসলে বড় পর্দায় কাজ করাটা সহজ নয়। প্রথম প্রথম রঙিন আর স্বপ্নের জগৎ মনে হয়েছিল। পরবর্তীতে কাজ করতে করতে দায়িত্ব বেড়ে গেছে বহুগুণ। এতদিনে সবার প্রচুর ভালোবাসা পেয়েছি। এই ভালোবাসাই দায়িত্ব বাড়িয়ে দেয়। আমি আমার অভিনয়, বিনয় আর ভক্তদের ভালোবাসায় সামনে এগিয়ে যেতে চাই।

 

নিজের অভিনয় নিজের কাছে কেমন লাগে?

আমি বরাবরই নিজের ভুল-ত্রুটি ধরার চেষ্টা করি। যে কোনো কাজে আমার স্যাটিসফেকশন লেভেল পূরণ হয় না।

 

এখন জাজ ছাড়াও অন্য ব্যানারে কাজ করছেন...

আমি যেহেতু একজন অভিনেতা তাই সবার সঙ্গে কাজ করব। তবে ভালো কাজ, গল্প আর আমার ইমেজের সঙ্গে মিলে গেলে জাজের বাইরে কাজ করতে সমস্যা দেখি না।

 

চলচ্চিত্র নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা কী?

চলচ্চিত্র অঙ্গনে ভালো কিছু দিতে চাই। নিজের সেরাটা দিয়ে টিকে থাকতে চাই। দর্শকদের ভালোবাসা পেতে চাই। কিছু হিট ছবি উপহার দিতে চাই। ভালো অভিনয় ছাড়া জোর করে টিকে থাকা যায় না, নায়ক হওয়া যায় না। অভিনয়, নাচ, ফাইটিং আর ভালোবাসা দিয়ে নিজেকে আরও তৈরি করতে চাই।

 

দর্শকদের উদ্দেশে কোনো কিছু বলতে চান?

ভালোবাসা চাই সবসময়। ভালো ভালো ছবি উপহার দিতে চাই। এখন অনেক ভালো ছবি নির্মিত হচ্ছে। চলচ্চিত্রশিল্পকে বাঁচিয়ে রাখার জন্য বাংলাদেশি ছবি দেখুন।

সর্বশেষ খবর