মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯ ০০:০০ টা

২৩ বছরে এটিএন বাংলা

শোবিজ প্রতিবেদক

২৩ বছরে এটিএন বাংলা

এটিএন বাংলার প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য অনুষ্ঠানে কেক কাটছেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, পুলিশের আইজি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, র‌্যাবের মহাপরিচালক ড. বেনজীর আহমেদ, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও এটিএন বাংলার পরিচালক নেছার আহমেদ

পথচলার ২২ বছর পূর্ণ করে ২৩ বছরে পা রেখেছে দেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা। ‘অবিরাম বাংলার মুখ’ স্লোগানকে বুকে ধারণ করে ১৫ জুলাই ১৯৯৭ সালে যাত্রা শুরু করে চ্যানেলটি। এটিএন বাংলার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল দুপুরে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। রাজনীতিবিদ, শিক্ষাবিদ, গণমাধ্যম ব্যক্তিত্ব, অভিনেতা-অভিনেত্রী, শিল্পী, নির্মাতা, কলাকুশলী, মিডিয়া ব্যক্তিত্ব প্রমুখ ব্যক্তি ২২ বছরে পদার্পণ উপলক্ষে এটিএন বাংলা কার্যালয়ে এসে শুভেচ্ছা জানান। শুভেচ্ছা গ্রহণ করেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

বর্ষপূর্তি উপলক্ষে ‘২৩ বছরে পদার্পণ’ শিরোনামে বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করে এটিএন বাংলা। গতকাল বিএফডিসির ৮ নম্বর ফ্লোরে অবস্থিত এটিএন বাংলার স্টুডিও থেকে সন্ধ্যা ৭টার সংবাদের পর থেকে রাত ১০টা পর্যন্ত অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয়। গান, একক ও দলীয় নৃত্য এবং স্কিড দিয়ে সাজানো হয় অনুষ্ঠানটি। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন জনপ্রিয় শিল্পী নকীব খান, ফাহমিদা নবী, শুভ্র দেব, রবি চৌধুরী, বাপ্পা মজুমদার, আঁখি আলমগীর, লুইপা, মারিয়া শিমু, সামিয়া জাহান এবং নীলিমা। লিখন রায়ের কোরিওগ্রাফিতে নৃত্য পরিবেশন করেন মডেল- অভিনেত্রী তারিন এবং নৃত্য জুটি লিখন-নাদিয়া। মীর সাব্বির ও শ্রাবণ্য তৌহিদার উপস্থাপনায় বর্ষপূর্তির বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান ‘২৩ বছরে পদার্পণ’ পরিচালনা করেন মুকাদ্দেম বাবু, আবদুস সাত্তার ও মোশতাক হোসেন।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর