মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯ ০০:০০ টা
ই ন্টারভিউ

অভিনয়ে স্বকীয়তা তুলে ধরার চেষ্টা করি

শোবিজ প্রতিবেদক

অভিনয়ে স্বকীয়তা তুলে ধরার চেষ্টা করি
সময়ের সেরা অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিম। এখন টিভিতে প্রচার হচ্ছে তার অভিনীত লাক্সের নতুন বিজ্ঞাপনচিত্র। এ ছাড়া সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার নতুন ছবি সাপলুডুর পোস্টার। অভিনয় ও সমসাময়িক নানা বিষয় নিয়ে আজ তার সাক্ষাৎকার

 

বর্তমানে কাজের ব্যস্ততা নিয়ে কিছু বলুন...

সম্প্রতি মুক্তি পেয়েছে আমার অভিনীত নতুন চলচ্চিত্র ‘সাপলুডু’র পোস্টার।  গোলাম সোহরাব দোদুল পরিচালিত এই ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। পরিচালকের কাছে শুনেছি, এ বছরের শেষেই মুক্তি পাবে ছবিটি।

 

হাতে আর কোনো নতুন ছবি নেই?

এরই মধ্যে বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে কথা হয়েছে। তাছাড়া হাতে কয়েকটি ভালো স্ক্রিপ্টও আছে। বেটে-বলে হলে অভিনয় শুরু করব।

 

দীর্ঘদিন পর লাক্সের বিজ্ঞাপন প্রচার হচ্ছে। কেমন লাগছে এমন কাজ করে?

পৃথিবীর বিভিন্ন দেশের বড় তারকারা লাক্সের সঙ্গে কাজের সুযোগ পান। বাংলাদেশে এর আগে লাক্সের থিমেটিক বিজ্ঞাপনে সাদিয়া ইসলাম মৌ, বিপাশা হায়াত, শমী কায়সার, আফসানা মিমি ও অপি করিম কাজ করেছেন। ফলে আমার এই কাজটি করে বেশ ভালো লেগেছে। আর আমার মনে হয়, মিডিয়ায় আমরা যারা কাজ করি, প্রায় সবারই স্বপ্ন লাক্সের মডেল হওয়া।

 

এই টিভিসির ভারতের ভার্সনে দীপিকা আর বাংলাদেশ ভার্সনে আপনি। বিষয়টি কেমন লেগেছে?

এই বিজ্ঞাপনে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন বেশ বোল্ড অ্যাক্টিং করেছেন। আমি তার অভিনয় থেকে ইনস্পিরেশন নিয়েছি। আর আমাদের দেশের বিজ্ঞাপনে আমার নিজস্বতাকে তুলে ধরার  চেষ্টা করেছি। আমার নিজের স্টাইল তুলে ধরার চেষ্টা করেছি। 

 

সম্প্রতি ভারতের দুটি ফটোশুটে অংশ নিয়েছেন। কেমন লাগল?

এটা আমার জন্য নতুন একটি অভিজ্ঞতা হয়েছে। একটা ফটোশুটের কাজে এসেছেন প্রায় ৩ শতাধিক লোক! যা আমার ধারণায়ও ছিল না। ওদের সঙ্গে আমার আরও কাজ হবে বলে আশা করছি।

 

২০০৭ সালে আপনার যাত্রা শুরু হয়েছিল। সেই হিসেবে বিনোদন অঙ্গনে প্রায় এক যুগ পার করলেন। কী মনে হয়?

এত অল্প বয়সে অনেক কিছুই পেয়েছি, যা পেয়েছি তা নিয়েই হ্যাপি। আমার বন্ধুরা মাত্র পড়াশোনা শেষ করে চাকরি শুরু করেছে। আর এখন আমি চিত্রনায়িকা। সামনে আরও অনেক সময় অপেক্ষা করছে।

সর্বশেষ খবর