সোমবার, ৫ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

উপস্থাপনায় প্রথমবার পপি

শোবিজ প্রতিবেদক

উপস্থাপনায় প্রথমবার পপি

প্রথমবারের মতো উপস্থাপনা করলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি। আসন্ন ঈদুল আজহায় বিটিভির বিশেষ অনুষ্ঠান আনন্দ মেলা যৌথভাবে উপস্থাপনা করেছেন তিনি এবং চিত্রনায়ক ফেরদৌস। উপস্থাপনার পাশাপাশি দুজনেই দুটি গানের সঙ্গে পারফর্ম করেছেন। পপি নেচেছেন তার অভিনীত ‘রানী কুঠির বাকি ইতিহাস’ ছবির ‘আমার মাঝে নেই এখন আমি’ গানের সঙ্গে। আর ফেরদৌস পারফর্ম করেছেন তার অভিনীত ‘হঠাৎ বৃষ্টি’ ছবির ‘সোনালি প্রান্তরে’ গানটির সঙ্গে।

একই অনুষ্ঠানে একটি গুজরাটি গানের সঙ্গে প্রায় ১৫ বছর পর বিটিভির ঈদ আনন্দ মেলায় নৃত্য পরিবেশন করলেন অভিনেত্রী তারিন। তিনটি গানেরই কোরিওগ্রাফি করেছেন ইভান শাহরিয়ার সোহাগ। এ প্রসঙ্গে পপি বলেন, ‘প্রথমবারের মতো উপস্থাপনা করলাম।

প্রথমটায় একটু ভয় ভয় করলেও পরে দারুণ মানিয়ে নিয়েছি আমি আর ফেরদৌস। পুরো অনুষ্ঠানটি আমরা বেশ উপভোগ করেছি। আমার বিশ্বাস দর্শকরাও এবারের ঈদ আনন্দ মেলা দারুণ উপভোগ করবেন।’ ফেরদৌস বলেন, ‘আনন্দ মেলার উপস্থাপনা আগেও করেছি। পারফর্মেন্সও করেছি। প্রতিবার চেষ্টা করেছি ভিন্নধর্মী পারফর্মেন্স করার। এবারও সেই চেষ্টা অব্যাহত ছিল। পপির সঙ্গে উপস্থাপনাটাও দারুণ উপভোগ করেছি। নিশ্চয়ই দর্শকদেরও ভালো লাগবে এবারের ঈদ আনন্দ মেলা।’ এবারের ‘আনন্দ মেলা’ প্রচারিত হবে ঈদুল আজহার রাত দশটার ইংরেজি সংবাদের পর। অনুষ্ঠানটি প্রযোজনা ও পরিচালনা করেছেন মাহফুজা আক্তার।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর